সাতপাকে বাঁধা পড়ছেন ‘রানী রাসমণি’-এর প্রসন্নময়ী, সুখবর দিলেন অভিনেত্রী নিজেই

42

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে করুণাময়ী রানী রাসমণি অন্যতম। এই ধারাবাহিকে প্রসন্নময়ীর চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন সোমাশ্রী। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। প্রায়ই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁকে ছবি শেয়ার করতে দেখা যায়। হঠাৎই একদিন বিয়ের পোশাকে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে তাঁর ভক্তরা চমকে গেছে। তাহলে কী সোমাশ্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন?

সোমাশ্রী কনের সাজে সেজে সেই ফটো সোশ্যাল মিডিয়াতে দিলেও তিনি কিন্তু বাস্তব জীবনে বিবাহিত নন। এটি তাঁর রিলের বিবাহ। খুব শীঘ্রই আকাশ ৮ চ্যানেলে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ইকির মিকির। আর এই অনুষ্ঠানের জন্যই বিবাহ পর্বের শুটিং এ কনের সাজে সেজেছেন সোমাশ্রী।

তবে এবার রিলের বিবাহ হলেও রিয়েল লাইফে তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এই কথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই। তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গেই তাঁর বিয়ে হবে। সোমাশ্রীর সোশ্যাল মিডিয়ায় ওয়ালে তাঁর বয় ফ্রেন্ডে্যর ছবি ও ভিডিওতে পূর্ণ রয়েছে। নিজের প্রেমের ব্যাপারে কোনো কিছুই তুমি গোপন করেননি। নিজের বিয়ের কথা জানাতে গিয়ে লজ্জায় রাঙ্গা হয়ে গেলেন হবু কনে।

তবে বিয়ে কবে কোথায় হচ্ছে এই সংক্রান্ত বিষয়ে খোলসা করে কিছু জানাননি সোমাশ্রী।

আরও পড়ুন:   মাম্পি নয়, রাজার বিয়ে হতে চলেছে কৃপার সাথে, জনপ্রিয় জুটির ভাঙ্গনে মন খারাপ ভক্তদের