‘বাচপান কা প্যায়ার’ গান গেয়ে আবারও ভাইরাল বলিউডের গায়িকা রানু মন্ডল

26

‘এক প্যায়ার কা নাগমা হে’ স্টেশনে বসে গাওয়া এই গানটি রানু মন্ডল কে নিয়ে গিয়েছিল সফলতার শীর্ষে। সমাজসেবী অতনু দার সাহায্যে তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বাইতে। কয়েক দিনের জন্য একেবারে স্টার হয়ে গিয়েছিলেন রানাঘাটের রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডল।

রানু মন্ডল কে নিয়ে চর্চা শেষ নেই। তবে অনেকেই বলেন রানু মন্ডল এর অহংকারী ছিল তার পতনের কারণ। এত বেশি ওপরে তিনি পৌঁছে গিয়েছিলেন কোন রকম কষ্ট না করেই। যার ফল তিনি ভোগ করেছেন। এখন প্রায় অনাহারে দিন কাটে তার কয়েকজন ইউটিউবার গেলে মাঝেমধ্যে কয়েকটা গান শোনা যায়।

আরও পড়ুন:   ফের বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী রুপসা চক্রবর্তী! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

অনেকে এমন মন্তব্য করেছেন প্রকৃত শিক্ষা তে তার মধ্যে নেই এটাই তার প্রমান। চটজলদি শিখে কেউ লতা মঙ্গেশকার হয়ে যেতে পারে না গান সাধনার বিষয় এবং এই সাধনা করতে হয়। বহুদিন ধরে তবেই সমাজে টিকে থাকা যায়। না হলে এত শিল্পীদের মধ্যে হারিয়ে যাওয়া খুব একটা অস্বাভাবিক ব্যাপার নয়।

আরও পড়ুন:   ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষার রয়েছে এক দুর্বলতা, অবশেষে ফাঁস সকলের সামনে

আবারো রানুদির আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে এসে উপস্থিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন ইউটিউবার রানুদির ইন্টারভিউ নিচ্ছে এবং রানুদি মাঝে মাঝে বাচপান কা প্যায়ার গানটি সুরেলা গলায় গেয়ে উঠছেন। সোশ্যাল মিডিয়া কিনা করতে পারে একজন রেল স্টেশনের ভিখারিনী থেকে হঠাৎ করে রাতারাতি মুম্বাইয়ের শিল্পী তৈরি করতে সোশ্যাল মিডিয়া জুড়ি মেলা ভার।

আরও পড়ুন:   হোটেলের বদ্ধ ঘরে একসাথে গোবিন্দা এবং রাণী! হাতেনাতে ধরেছিলেন স্ত্রী সুনিতা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় বর্তমান প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। আগেকার দিনে টেলিভিশনের একটা অডিশনের ওপরে নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যাওয়া কোন ব্যাপার নয়।

দেখে নিন রানুদির গলায় গাওয়া সেই অসাধারণ গান -»