Manike Mage Hithe: ‘Yohani’র সুপারহিট গান গাইছেন রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

31987

সিংহলি শিল্পী ইওহানী দা সিলভার গাওয়া “মানিকে মাগে হিতে” গানটি বর্তমানে পুরো সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে। পূর্বের “বাচপান কা পেয়ার” বা “পরমা সুন্দরী” গানটির মত এই গানটিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। সর্বভারতীয়ভাবেই বহু শিল্পীরা এই গানে নিজস্ব আঞ্চলিকতা ও নিজস্ব কার্যকর্মের ছোঁয়া এনেছেন। ভাষাটা বুঝতে না পারলেও কেবলমাত্র গানটি সুরের জাদুতে মেতেছে ভারতবাসী।

এইবার এই হিট সংএর কভারে গলা মিলিয়ে নজর কাড়লেন রানাঘাটের রানু মন্ডল। যখন ঘরে ঘরে প্রত্যেক নামি এবং অন্যান্য শিল্পীরা এই গানে নিজেদের নাম জুড়ে নিয়েছেন তবে তিনিই বা বাদ যাবেন কেন? “এক পেয়ার কা নাগমা হে” গানটি গেয়ে অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে রানাঘাটের স্টেশন চত্বর থেকে সোজা মুম্বাইয়ের স্টুডিওতে পর জমিয়েছিলেন তিনি। হিমেশ রেশমিয়ার সাথে “তেরি মেরি কাহানি” গানটিতে কাজ করেছিলেন তিনি। যা পরবর্তীতে 2019 সালের প্রত্যেকটি পূজা মন্ডপে মন্ডপে ঘুরে ছিল।

আরও পড়ুন:   'হিংসে হচ্ছে', মায়ের কোলে ছোট্ট ইউভানকে দেখে এমন মন্তব্য করলেন রাজ, ভাইরাল ছবি

সম্প্রতি রানু মন্ডল এর সুরে “মানিকে মাগে হিতে” গানটিতে যে কভারটি ভাইরাল হয়েছে সেটির ক্ষেত্রে একটু লক্ষ্য করলেও স্পষ্টতই জানান দেয় রানু মন্ডল এর ভিডিওতে পূর্বোক্ত গানটির সুর স্রেফ বসিয়ে দেয়া হয়েছে। ভিডিওটি সম্প্রতি পোস্ট করা হয়েছে “রাজলেখা” নামক পেজ থেকে। ইতিমধ্যেই প্রায় ভিডিওটি 60 হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে সাথে ভিডিওটিতে রয়েছে 5 হাজারের বেশি লাইক।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে হিন্দি গানে উদ্দাম নাচ, ভাইরাল রানু মন্ডলের নতুন ভিডিও

শুধুমাত্র তাই নয় ভিডিওটির 800 এর ওপর শেয়ার পর্যন্ত হয়ে গেছে। বর্তমানে এই করোনাকালে প্রত্যেকেই ঘরবন্দি। এমন বিরূপ সময়ে সারাদিনে অক্লান্ত খাটুনির পর একটুখানি মুক্তির স্বাদ নিয়ে আশা এই মজাদার ভিডিওগুলি বেশ মাতিয়ে দেয় মনকে।