Ranu Mondal: খালি গলায় অসাধারন গান গেয়ে ফের লাইমলাইটে তেরি মেরি রানু মন্ডল, দেখুন ভিডিও

3614

রানাঘাটের স্টেশন চত্বর থেকে অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে পার জমিয়েছিলেন মুম্বাইয়ের স্টুডিওতে। এরপর আর ফিরে তাকাতে হয়নি 2019 সালে প্রত্যেকটি পূজামণ্ডপে বেজেছিল তার গান “তেরি মেরি কাহানি”। তবে নিজের কিছু বেফাস কার্যকলাপের জন্য হারিয়েছিলেন লাইমলাইট। ফের এক লহমায় বদলে গিয়েছিল জীবন। হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ার ট্রলের অন্যতম জনপ্রিয় এক মুখ। তবে ফের অসাধারণ এক হিন্দি গান গাওয়ার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিলেন তিনি।

আরও পড়ুন:   আস্ত একটা কুমিরকে গিলে নিলো অ্যানাকোন্ডা, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

কিছুদিন পূর্বেই হিমেশ রেশমিয়াকে নিয়ে করা এক অদ্ভুত মন্তব্যের জেরে বেজায় ট্রোলড হন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে “আকেলে হে হাম চলে আও” নামক অতি পুরোনো এক হিন্দি গান গাইতে দেখা যাচ্ছে। এদিন তার পরনে ছিল একটি শাড়ি এবং গোটা গানটি গাওয়ার পর তিনি একগাল হাসি হেসেছেন ক্যামেরার দিকে তাকিয়ে।

আরও পড়ুন:   সদ্যই মা হয়েছেন, শরীরের বাড়তি মেদ ঝরাতে জুম্বা ডান্সে মেতেছেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

“বং অফিশিয়াল” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই বেঁধে ভাইরাল হয়েছে রানু ভক্তদের মধ্যে। ইতিমধ্যেই প্রায় 17 হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন সাথে বয়ে গেছে প্রশংসার বন্যা। ভিডিওটি প্রায় সাত দিন আগে ইউটিউবে প্রকাশ করা হয়।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলেন মিঠাই-এর উচ্ছেবাবু আদৃত রায়

প্রসঙ্গ যেখানে রানু মন্ডল সেখানে ইতিবাচক এবং নেতিবাচক এই দুই দল থাকবেই থাকবে। একদলের মন্তব্য তাকে নিয়ে পুনরায় বারাবারি করা হচ্ছে তিনি এই লাইমলাইটে যোগ্য নয়। অন্যদিকে এক মানসিক ভারসাম্যহীন মহিলার প্রতিভাকে সারা দুনিয়ার সামনে তুলে ধরার মাধ্যমে তাকে পরিচিতি পাইয়ে দেওয়ায় বেজায় খুশি তার অনুরাগীরা।