Ranu Mondal: আবারো রানু ম্যাজিক ছড়িয়ে পড়লো নেটদুনিয়ায়! ‘পেয়ার কা তোফা’ গেয়ে প্রশংসার শিকার গায়িকা

329

অভাব, এমন জিনিস যা প্রতিমুহূর্তে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। অভাবের তাড়নায় মানুষকে কখনো ভিক্ষার পথও বেছে নিতে হয় কিন্তু অভাব হারাতে পারেনা প্রতিভাকে। যদি কারো মধ্যে ঈশ্বর প্রদত্ত গুন থেকে থাকে তা কোনোভাবেই হারিয়ে যায় না। শত অভাবের মধ্যেও জ্বলজ্বল করে সেই প্রতিভা। আর এর দৃষ্টান্ত রানু মন্ডল।

রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন তিনি। কিন্তু তার কন্ঠে ছিল মা সরস্বতীর বাস। স্টেশনে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছিলেন তিনি। কোনরকম তালিম ছাড়া তিনি যেভাবে গান গেয়েছিলেন তাতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকগণ। এরপরই রানু মন্ডল এর জীবন এক নিমেষে বদলে যায়। পেয়ে যান প্লেব্যাক গানের সুযোগ।

আরও পড়ুন:   শ্রাবন্তীই হলেন আসল 'অপরাধী', এবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন রোশন সিং

সব ঠিক থাকলেও দিনে দিনে তার মধ্যে দেখা যেতে থাকে ঔদ্ধত্যপূর্ণ আচরণ। নিজের দুর্ব‍্যবহারের ফলে ছন্দপতন ঘটে। নানা কারনে জনপ্রিয়তা হারান তিনি। এখন রানু মন্ডল ফিরে গেছেন নিজের বাড়িতে। আবার অভাবের মধ্যে দিয়েই চলছে তার সংসার‌। তবে এই ওঠাপড়া, চড়াই উৎরাইয়ের মধ্যেও যা পরিবর্তন হয়নি তা তার গান। এখনো মাঝেমাঝেই নিজের মনে গুনগুনিয়ে ওঠেন। কোনো ব্লগার তার বাড়ি গেলে গান শোনান তাদের।

আরও পড়ুন:   লাল বেনারসী পরে কনের সাজে শ্রাবন্তী, ফের বিয়ে করতে চলেছেন অভিনেত্রী! ভাইরাল ভিডিও

এবার সম্প্রতি তার একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। এক নতুন গান গেয়েছেন রানাঘাটের রানু মন্ডল। “বারে দূর সে আয়া হে” গানটি গায়তে শোনা গেছে তাকে। এর আগে কখনো তাকে এই গানটি গাইতে দেখা যায়নি। আগেও যেমন ভালোবেসে গান গাইতেন এখনও সেরকম গান গেয়ে চলেছেন।

আরও পড়ুন:   শট ড্রেসে ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচ রানাঘাটের রানু মণ্ডলের, ট্রোলের ঝড়ে উত্তাল নেটদুনিয়া

রানু মন্ডলের ওপর মানুষের রাগ থাকলেও তার সেই কণ্ঠস্বর শুনে মুগ্ধ না হয়ে থাকতে পারলেন না কেউ। “বং অফিশিয়াল” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোষ্ট করা হয়েছে রানু মন্ডল-এর এই নতুন গানের ভিডিও। তার অসাধারণ কন্ঠসুর ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।