পরনে হলুদ নাইটি, মনের আনন্দে অসাধারন নাচ-গানে ফের ভাইরাল রানু মন্ডল,

2253

রানাঘাটের রানু মন্ডল… এই নামটা এখন কেইবা না চেনে। নেটবাসীদের কাছে তো রানু মন্ডলের প্রতিটি ঘটনা খুব পরিচিত। নিজের গানের দৌলতেই ভিখারিনীর জীবন থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন রানু মন্ডল। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি.. হ‍্যা স্বপ্নের মতোই ছিল তার সঙ্গীতজগতের যাত্রাপথ। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা হয়ে যান রানু মন্ডল।

আরও পড়ুন:   Ranu Mondal: খালি গলায় অসাধারন গান গেয়ে ফের লাইমলাইটে তেরি মেরি রানু মন্ডল, রইল ভিডিও

হুটহাট করে এসে আবার হুট করে পতন… যতটা তাড়াতাড়ি প্রতিষ্ঠিত হয়েছিলেন তত তাড়াতাড়ি ছন্দপতন। অতিরিক্ত মেজাজ ও বাজে ব্যাবহারের কারনে ছন্দপতন হয় তার। স্টেশন থেকে বলিউডের সফর সাঙ্গ করে আবার ফিরে আসেন নিজের ঘরে।

বর্তমানে নানা অভাবের মধ্যেই তার দিন কাটে। তবে অভাবেও আনন্দের খামতি নেই। কখনো কোনো ইউটিউবার গেলে তাদের সাথে হাসিমুখেই আড্ডায় গল্পে খাওয়া-দাওয়ায় তিনি মেতে ওঠেন। আর তার পরেই তার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:   ক্রমশ বোল্ড লুকে ঝড় তুলছেন ‘মা' সিরিয়ালের ঝিলিক, নেটদুনিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে গানের পাশাপাশি তাকে নাচও করতে দেখা গেছে। দেখা যাচ্ছে হলুদ রঙের নাইটি পরে গলা ছেড়ে গান গাইছেন রানু। আর তার সাথে মাঝে মাঝে হাত-পা নেড়ে নেড়ে নাচ করছেন। আবার তারই পাশাপাশি রান্নাও করছেন।

আরও পড়ুন:   পরনে টপ ও বারমুন্ডা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল রানু মন্ডলের ছবি

রানু মন্ডলের এই ভিডিও নজর কেড়েছে সকলের। আসলে প্রথম থেকেই অভাব তার নিত‍্যসঙ্গী তাই যেকোনো পরিস্থিতিতেই তিনি জানেন কিভাবে আনন্দে থাকতে হয়। নিজের মনেই গান গেয়ে, হাসিখুশি থেকে দিন কাটান রানু মন্ডল। তার এই মানসিকতায় মন জয় করেছে সকলের।