লাল টি-শার্ট পরে ‘মানিকে মাগে হিতে’ গেয়ে তাক লাগালেন লতাকন্ঠী রানু মন্ডল!

754

মাঝে মধ্যেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন গায়িকা রানু মণ্ডল(Ranu Mondol) রানাঘাট(Ranaghat) প্ল্যাটফর্ম থেকে সোজা বলিউড। তার জার্নি হার মানাবে যে কোনো সিনেমার কাহিনীকে। এবার রানুকে দেখা গেল হাসি মুখে জনপ্রিয় “মানিকে মাঙ্গে হিতে”(Manike mange hite) গান গাইতে।

উল্লেখ্য, প্রায়শই নানা সাক্ষাৎকারে দেখা মেলে রানু মণ্ডলের। এমনই একটি সাক্ষাৎকারে ব্লগারের অনুরোধে সিংহলী গায়িকা ইয়োহানি ডি সিলভার(Iyohani D Silva) মানিকে মাঙ্গে হিতে গানটি গুনগুন করে গাইলেন রানু। রানুর সুরেলা কণ্ঠে এই গান শুনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যে এই ভিডিও ৬২,০০০ মানুষ দেখে নিয়েছেন। লাইক পড়েছে ১০,০০০ এর বেশি। একটি লাল রঙের টি শার্ট আর পড়ে রানু মণ্ডল গানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলে উঠলেন, অসাধারণ গান।

আরও পড়ুন:   টাকার অভাবে ছোটবেলায় 'ভজন' গেয়ে দিন কাটতো নেহা কক্করের, ভাইরাল পুরনো দিনের ভিডিও

রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন রানু। একদিন পরিচিত যুবক অতিন্দ্র(Atindra) তার “এক প্যায়ার কা নাগমা(Ek pyar Ka nagma) ” গানের ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাস বঙ্গ ছাড়িয়ে সুদূর আরব সাগরের পাড়ে সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার(Himesh Reshmia) কানে পৌঁছে গেছিল রানুর অপুর্ব গলা। এরপর নিজের ছবিতে একটি গান গাওয়ান রানুকে দিয়ে। সেই কাহিনী সবার জানা। যদিও পরে আর কোনো সিনেমায় প্লে ব্যাক করতে দেখা যায়নি রানুকে। কিন্তু বরাবর যে তিনি প্রচারের আলোকে ছিলেন সে কথা বলাই বাহুল্য।

রানুর গলায় ইয়োহানির গান শুনে নেটিজেনরা তার তারিফ করেছেন। শ্রোতারা মন্তব্য করেছেন,প্রতিভা কোনোদিন মরে যায় না।