ভাইরালভিডিও

সেকেন্ড হ্যান্ড জওয়ানি, মাঝ রাস্তায় উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

কথাই বলে বাচ্চারা বড়দের দেখে শেখে। বড়দের দেখে অনুকরণ করায় তাদের স্বভাব। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যে হারে জনপ্রিয় হয়েছে তাতে বাচ্চারাও সেগুলি থেকে দূরে নেই। তারাও সোশ্যাল মিডিয়ায় নাচ গান দেখে ছোট থেকেই সেগুলি আয়ত্ত করার চেষ্টা করছে।

আর তারাও নিজেদের প্রতিভা প্রকাশের জন্য সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্মকে বেছে নিয়েছে‌। আর কিছু কিছু বাচ্চার প্রতিভা এতটাই নজর কাড়ছে যে তারা নিমেষে ভাইরাল হয়ে যাচ্ছে। অনেকেই মধ্যেই সেই দক্ষতা ফুটে উঠছে যা মানুষকে মুগ্ধ করছে। সম্প্রতি এই ভাইরালের ভিড়ে যুক্ত হয়েছে এক 10 বছরের কন্যার মিষ্টি নাচের ভিডিও।

আরও পড়ুন:   বাদ গেল না ছোট্ট ভামিকা, তৈমুরের মত সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন বিরাট-অনুষ্কার মেয়ে

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক বাচ্চা মেয়ে একটি বলিউডে গানের তালে পারফর্ম করছে। সেকেন্ড হ্যান্ড জাওয়ানি গানের তালে সাধারণ এনার্জেটিক পারফরম্যান্স করেছে সে। গানের তালে তালে তার প্রত্যেকটি স্টেপ, বডি মুভমেন্ট এককথায় অসাধারন। এই বয়সে তার যা এক্সপ্রেশন তা একদম বড়োদের মতোন। সবমিলিয়ে তার এই পারফরম্যান্স মন কেড়ে নিয়েছে প্রত্যেকের।

তবে এই প্রথম নয় এর আগেও তার অনেক নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই প্রতিভাধারী কন‍্যাটির নাম রাশি শিন্ডে। বলিউডি গান হোক বা পাঞ্জাবি গান যেকোনো গানের তালেই সে নাচ করতে দক্ষ। ইতিমধ্যে নিজের নাচ দিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হিটলিস্টে নাম তুলে ফেলেছে রাশি। এবারেও তার অন্যথা হলো না তার এই নাচ ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button