Viral Video: খোলা আকাশের নীচে অসাধারণ বেলি ডান্স সুন্দরী যুবতীর, প্রশংসার ঝর নেটদুনিয়ায়

833

বলিউডের সাম্প্রতিককালে সুপারহিট আইটেম সং গুলির মধ্যে যে বিষয়টি খুবই কমন সেটি হল বেলি ডান্স। বলিউডের বেলি ডান্স কুইন বলতে যার কথা প্রথমেই মাথায় আসে তিনি হলেন নোরা ফাতেহি। তার হাত ধরেই বলিউডে এই ডান্স ফর্মের পথচলার শুরু হলেও বর্তমানে অন্যান্য সুন্দরী অভিনেত্রীরাও দুর্দান্ত বেলিডান্স সমন্বিত আইটেম সংয়ের অধিকারিণী। বলিউডের পাশাপাশি এখন সাধারণ যুবতীরাও রপ্ত করছেন সুদূর প্রাচ্য থেকে উঠে আসা এই ডান্স ফর্মের। সম্প্রতি নিজের তীব্র শরীর মোচড় এর মাধ্যমে দুর্দান্ত বেলি ডান্স দেখিয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী।

আরও পড়ুন:   ড্রাগ নেওয়ার কথা নিজের মুখে স্বীকার করেছেন কঙ্গনা, ভিডিও প্রকাশ পেতেই শোরগোল নেটদুনিয়ায়

আরব দেশ থেকে উঠে আসা এই প্রাচীন ডান্স ফর্মটি রপ্ত করা মোটেই সহজ কাজ নয়। এর জন্য প্রয়োজন দীর্ঘ দিনের প্রশিক্ষণ, দৃঢ় অধ্যাবসায় এবং শারীরিক নমনীয়তার। সম্প্রতি ভাইরাল হওয়া এই যুবতীর ভিডিওটিতে দেখা যাচ্ছে তার অসাধারণ মুভমেন্ট এবং বডি ব্রেকিং একদম বিট ধরে স্ট্রাম করছে। যুবতীটির পরনে রয়েছে গোলাপি রঙের টু পিস, সাথে মাথায় টিয়ারা ও মুখে নুড মেকআপ।

আরও পড়ুন:   দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

খোলা পেট এবং ছিপছিপে চেহারায় তার অসাধারণ ডান্স পারফর্মেন্স এর মাধ্যমে পুরুষ হৃদয়ে উদ্বেল তুলেছেন তিনি। আর এই তন্বীর শরীরী জাদুতেই মেতেছে নেটিজেনরা। প্রত্যেকেই তার এই দুদে পারফরম্যান্সে জেরে একেবারে অভিভূত হয়ে পড়েছেন। ইনস্টাগ্রামের রশ্মি ডান্সেস নামক পেজ থেকে পোস্ট হওয়া এই ভিডিওটিতে ইতিমধ্যেই লাইক এবং কমেন্টের ছড়াছড়ি।

যুবতীটির ডান্স পারফরম্যান্স বড় বড় তাবড় তাবড় বলিউডি সেলেবদের হার মানতে বাধ্য। প্রকৃতিকে সাক্ষী রেখে তার এই নাচের প্রতিটি স্টেপ হল নিখুঁত। তাই ভিডিওটিও ঝড়ের বেগে ভাইরাল হতে বেশি সময় নেয় নি।