বিনোদন

মাত্র ৫ বছর ইন্ডাস্ট্রিতে এসে কোটি টাকার মালকিন ন্যাশনাল ক্রাশ!

রশ্মিকা মন্দানার পুষ্পা নজিরবিহীন সাফল্যের পর থেকে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অভিনেত্রী। করোনা আবহের মধ্যেও বক্সঅফিসে এই ছবি যে দর্শকমহলে দুর্দান্ত সাড়া ফেলবে তা কেউই ভাবতে পারেননি। তেলেগু ছবির পাশাপাশি সদ্যই অভিনেত্রী পা রেখেছেন বলিউডেও।

শোনা গিয়েছে, এবারের একগুচ্ছ নতুন হিন্দি ছবিতে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। সব মিলিয়ে বর্তমানে অভিনেত্রী জাতীয় ক্রাশ। তবে এতো কম বয়সে এতো কম সময়ে কীভাবে তিনি এতটা সাফল্য পেয়েছেন তা অনেকেই ঠাহর করে উঠতে পারেন না। অনেকেই মনে করেন তাঁর কঠোর পরিশ্রমই তাঁকে আজ এই জায়গায় এনে দাঁড় করিয়েছে। এবারে আর দেরি না করে জেনে নেওয়া যাক মাত্র কয়েক দিনে তাঁর মোট সম্পত্তির পরিমাণ-এর কথা।

আরও পড়ুন:   ছয় মাস পেরিয়ে গেলেও মেলেনি সুবিচার, সুশান্ত মামলা নিয়ে বোমা ফাটালেন জনপ্রিয় অভিনেতা

২০১৬ এর ‘কিরিক পর্টি’ নামে একটি কন্নড় ছবির হাত ধরে অভিনয় জগতে প্রথম প্রবেশ করেছিলেন অভিনেত্রী। সেই ছবিটি বক্স অফিসে ব্যাপক সফলতা অর্জন করার পর এই অভিনেত্রী পা রেখেছিলেন তাঁর জীবনের টার্নিং পয়েন্টে।

তারপরে ‘গীত গোবিন্দম্’ ছবির মাধ্যমে অসাধারণ অভিনয় দক্ষতায় নজর কাড়েন সকল দর্শকের। এরপর এই জনপ্রিয়তার শীর্ষে উঠে যান অভিনেত্রী রশ্মিকা। স্বাভাবিকভাবেই এতটা কঠিন সাফল্যের পরে ধাপে ধাপে বেড়েছে তাঁর সম্পত্তির পরিমাণও।

আরও পড়ুন:   শাহরুখ খানের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ বচ্চন, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

বিভিন্ন সূত্র মারফত শোনা গিয়েছে, তিন থেকে চার কোটি টাকার কমে একটি ছবিও তিনি আপাতত করতে চান না। সবচেয়ে বেশি পারিশ্রমিকের তালিকায় রয়েছে। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত পুষ্পার (Pushpa) বক্স অফিসের সফলতার কথা মাথায় রেখে এই ছবিতে অভিনয়ের জন্য শোনা গিয়েছে তিনি মোট ১০ কোটি টাকা পারিশ্রমিক দাবী করেছেন।

বিভিন্ন সূত্র মারফত পাওয়া আরো খবর অনুযায়ী, এই মুহূর্তে অভিনেত্রী রশ্মিকা মন্দানার আনুমানিক ৩০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। রয়েছে একাধিক বাড়ি, বাংলো, এমনকি টুরিস্ট স্পট গোয়াতেও রয়েছে তাঁর বাড়ি।

আরও পড়ুন:   হাতে নেই কোনো সিনেমা, সিঙ্গেল মাদার, এরপরেও বিলাসবহুল জীবন কাটান করিশ্মা কাপুর!

এছাড়াও রয়েছে বিলাসবহুল গাড়ি, মার্সিডিজ বেঞ্জ, হন্ডাই, অডির মতো একাধিক গাড়ি। শুধুমাত্র ছবিতেই নয় ছবির পাশাপাশি বিজ্ঞাপনে অভিনেত্রীকে দেখা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘মিশন মজনু’ ছবির হাত ধরে হিন্দি জগতে সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) বিপরীতে প্রথম দেবী করতে চলেছেন অভিনেত্রী। এখানেই শেষ নয়, আগামীতে বিগবি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। গুডবাই ছবিতে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button