ভাইরাল

নর্দমা থেকে উদ্ধার হল মানুষের সমান ইঁদুর! এই ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন এমন কিছু জিনিস ভাইরাল হয় যেগুলো আমাদের অনেক কিছু শিক্ষা দেয় আবার হাসির খোরাক যোগায়। ইঁদুর হল আমাদের কাছে অতি পরিচিত একটি প্রাণী। বাড়ির আনাচে কোনাচে এরা থাকে। এগুলোর আকৃতি খুবই ছোট হয়। কিন্তু মানুষের আকারের ইঁদুরের কথা আমরা কল্পনাও করতে পারিনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মানুষের আকারের ইঁদুরের ছবি ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। যে ইঁদুরের ছবিটি ভাইরাল হয়েছে সেটি হল মেক্সিকোর ঘটনা, এমনটাই জানা গিয়েছে। নর্দমা পরিষ্কারের সময় নাকি এই ইঁদুরটির সন্ধান মিলেছে। ইঁদুরটির আকৃতি প্রায় ৫ ফুট। ইঁদুরটিকে নর্দমা থেকে তোলার পর ইঁদুরটিকে দেখতে বহু মানুষের ভিড় জমা হয়। তারপর বহু মানুষ ইঁদুরটির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। তারপর এটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

20200926 190620

ইঁদুরটিকে জল দিয়ে পরিষ্কার করার পর সামনে এসেছে আসল রহস্য। এটি কোনো প্রাণী নয়। আসলে এটি হল ইঁদুরের প্রতিকৃতি। এই দানব আকৃতির ইঁদুরটির শিল্পী হল ইভলিন লোপেজ।

জানা গিয়েছে, লোপেজ গত বছর হ্যালোউইনে এই ইঁদুরটির মূর্তি তৈরি করেছিলেন। ইনি এত নিখুঁত করে ইঁদুরটির মূর্তি তৈরি করেছেন যা মানুষ প্রাথমিকভাবে দেখে রক্তমাংসের ইঁদুরই ভাববে। লোপেজ জানান, এই ইঁদুরটি ঝড়ে হারিয়ে গিয়েছিল। তারপর বহু চেষ্টার পরেও এটি খুঁজে পাননি। অবশেষে ইঁদুরটিকে ড্রেন থেকে উদ্ধার করা হল।

Related Articles

Back to top button