মিঠুন ও দেবের সঙ্গে অভিনয় করা সেই ছোট্ট অরিত্র এখন হ্যান্ডসাম যুবক, দেখুন তার ছবি

128

সিনেমা ও ধারাবাহিকে বড় অভিনেতাদের পাশাপাশি চাইল্ড আর্টিস্ট কিংবা শিশু শিল্পীদের ও গুরুত্ব যথেষ্ট, এইসব শিশুশিল্পীরা নিজেদের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নেয়। আর তেমনই কিছু শিশুশিল্পী রয়েছে যারা খুব কম সময়ের মধ্যেই জায়গা তৈরি করে নিয়েছে মানুষের মনে, তেমনই এক শিশু শিল্পী হলেন অরিত্র দত্ত (Aritra Dutt) বণিক।

অরিত্রকে আমরা প্রায় সকলেই চিনি, “চিরদিনই তুমি যে আমার” সিনেমা দারুন মজার অ্যাকটিং করে অরিত্র সকলের মন জয় করে নিয়েছেন, এরপর কখন চ্যালেঞ্জ এবং কখনো “পরান যায় জ্বলিয়া রে” ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অরিত্রকে, দেব থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী পর্যন্ত সকলের সাথেই অভিনয় করেছেন এই শিশু শিল্পী। তবে অরিত্র এখন আর মোটেও শিশুশিল্পী নেই সে এখন যথেষ্ট বড় হয়ে গেছে।

আরও পড়ুন:   নৌকায় চড়ে নাচতে নাচতে বিয়ের আসরে এন্ট্রি নীলের, তুমুল ভাইরাল ‘রূপকথার’মুহূর্ত

তবে এখন তাকে আর তেমনভাবে অভিনয় জগতে দেখা যায় না। তিথির অতিথি সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে পা রাখে অরিত্র, এরপর ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো এ বেশ কিছুদিন অঙ্কারিং করে সে, তবে 2013 সাল থেকে আর তেমনভাবে বড় পর্দায় কিংবা ছোট পর্দায় দেখা মেলেনি অরিত্রর। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনাকেও চালিয়ে নিয়ে গেছে সে, 2016 সালে উচ্চমাধ্যমিক পাশ করার পর অরিত্র সমাজবিদ্যা নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করে সে।

আরও পড়ুন:   রাজ কুন্দ্রার কুকীর্তির জন্য ‘সুপার ড্যান্সার’ থেকে বাদ শিল্পা, নতুন বিচারক কারিশ্মা

অরিত্রকে শেষ দেখা গিয়েছিল দেবের কবীর সিনেমায় অভিনয় করতে। যদি অভিনয় জগৎ থেকে সরে গেলেও টলিউড ইন্ডাস্ট্রি থেকে সরে যাইনি অরিত্র, সে বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভিডিও এডিটিং এবং কালার গ্রেডিং এর কাজ করে।