খেলাধুলানিউজ

আইএসএলে লাল হলুদের এন্ট্রি, একাদশ দল হিসেবে ইস্টবেঙ্গলের নাম ঘোষনা করলেন নীতা আম্বানি

ফুটবল বাঙ্গালীদের জীবনে এক অভূতপূর্ব জায়গা করে নিয়েছে সেই পুরনো দিন থেকেই। ফুটবল বলতেই যে দুটি দল প্রথমেই সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করে তা হল ইস্টবেঙ্গল এবং মোহনবাগান, এবার শুরু হলো তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই কে আই এল এস এ যোগদান করতে পারবে এবং কে জায়গা করে নিতে পারবে আইএলএস।

লাল-হলুদ সমর্থকদের মনের সমস্ত আশঙ্কা শেষ করে রবিবার সকালে তাদের জন্য চলে এলো সুখবর‌। লাল হলুদ এর সমর্থকদের মুখে ফুটল খুশির হাসি। রবিবার সকাল বেলায় এই খবর জানালেন ফুটবল স্পর্টস ডেভেলোপমেন্ট লিমিটেডের কর্ণধার নিতা আম্বানি। আই এল এস এর সপ্তম ম্যাচটি হবে এবার ফতোরদা নেহেরু স্টেডিয়াম , বাম্বলিম এর জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়াম এবং ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে।

অনেক আগে থেকেই বোঝা গিয়েছিল যে হয়তো লাল-হলুদ ক্লাব আইএলএস এ খেলছে। কিন্তু স্পন্সার না পাওয়ার কারণে সমস্ত জটিলতা সৃষ্টি হয়েছিল এবং সকলের মনে প্রশ্ন জেগেছিল যে তাহলে কি হবে? শেষ পর্যন্ত প্রশ্নের অবসান ঘটিয়ে রবিবার সকাল বেলা চলে এলো খুশির খবর এবং জানা গেল ইন্ডিয়ান সুপার লিগে এগারো তম দল হিসাবে ইস্টবেঙ্গল করে নিয়েছে, এবং যেটা লাল-হলুদের সমর্থকদের জন্য এক আনন্দের এবং উত্তেজনার খবর।

নিতা আম্বানি জানায় সে জন্য এটা অত্যন্ত খুশির খবর এবং তিনি ইস্টবেঙ্গল কে স্বাগত জানিয়েছেন আইএসএলে। তিনি আরও জানান যে ভারতের ফুটবলের ঐতিহ্যকে এই দুটি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান এবং তিনি আশা রাখছেন যে আগামী দিনেও এই দুটি দল ফুটবলের নতুন নতুন প্রতিভাকে তিনি আসবেন। তবে করোনার জন্য দর্শকরা কোন গ্যালারিতে উপস্থিত থাকতে পারবেন না।

তবে সমস্ত সমস্যাকে উপেক্ষা করে লাল-হলুদের জন্য বিশেষ খুশির খবর যে তারা মোহনবাগান মুম্বাই সিটি, এফসি হায়দরাবাদ এফসি ,সহ অন্যান্য ক্লাবের সাথে আইএসএলে জায়গা করে তাদের ভবিষ্যৎ রচনা করলেন।

Related Articles

Back to top button