বিনোদনভাইরাল

রিল লাইফে হারিয়ে গেল কোয়েল মল্লিকের সন্তান, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

নিজস্ব জীবনে কিছু সময় আগেই মা হয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। ছেলের সাথে একাকীত্বে সময় কাটানোর পালা শেষ এইবার। কারণ এইবার তাকে রিয়েল লাইফ ছেড়ে রিল লাইফে ফিরতে হবে। সামনে বড় পর্দায় প্রকাশিত হতে চলেছে তার নতুন চলচ্চিত্র। সৌকর্য ঘোষালের পরিচালনায় প্রকাশিত হতে চলেছে থ্রিলার মুভি “রক্ত রহস্য”। অভিনেত্রী কোয়েল মল্লিককে এই চলচ্চিত্রটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যেই রক্ত রহস্যের ট্রেলারটি প্রকাশিত হয়ে গেছে। ট্রেলার এর ঝলক দেখেই বোঝা যাচ্ছে ছবিটি দর্শকদের বিশেষভাবে মন জয় করবে। ছবির গল্পের কিছু অংশ আপনাদের জন্য তুলে ধরা হলো-

শুরুতেই ছবির গল্পটি স্বর্ণজাকে কেন্দ্র করে এগোতে থাকবে। এই স্বর্ণজা পেশায় একজন আর. জে.। রেডিওর একটি জনপ্রিয় শো-এর হোস্ট তিনি। ছোট থেকেই স্বর্ণজা খুব আবেগপ্রবণ মানুষ। মানুষের দুঃখ-কষ্ট তিনি সহ্য করতে পারেন না। গরিবি হোক বা বড়লোক কোন ভেদাভেদ না রেখে কোন রকম বিপদ বা দুঃখে সাধ্যমত ঝাঁপিয়ে পড়েন তিনি। কোন স্বার্থ ছাড়াই সাহায্যের হাত বাড়িয়ে দেয় সর্বদা স্বর্ণজা। এরকমই একটি চরিত্রকে দেখা যাবে এই চলচ্চিত্রে।

অবশ্য জীবনের চাকা ঘুরতে থাকে কখন কার জীবনে খারাপ সময় আসবে কেউ বলতে পারে না। সাধারণত দেখা যায় আবেগপ্রবণ মানুষ গুলোই জীবনে অনেক পর্যায়ে ঠকে যায়। যে মানুষটি অন্যের বিপদের সময় সাহায্যের হাত বাড়িয়ে দেয় অনেক সময় সেই মানুষটির নিজের বিপদেই কাউকে পাওয়া যায় না। এমনটি ঘটে ছিল স্বর্ণজার সাথে। হঠাৎ হারিয়ে গেল স্বর্নজার সন্তান। তিনি অত্যন্ত বিপজ্জনক পরিস্থিতির সম্মুখীন হন যেই সময় স্বর্ণজা তার পাশে কাউকে পায়নি। যদিও এই নিয়ে কোনরূপ আক্ষেপ প্রকাশ করেনি স্বর্ণজা। মানুষকে সে সাহায্য করছে তার বদলে তার বিপদে মানুষ তাকে সাহায্য করতে পারে এই চিন্তা ধারা কোনদিনই স্বর্ণজার ছিল না। স্বর্ণজার এই আবেগপ্রবণ মনোভাবের সাথে সাথে তার আরও একটি গুণ দেখা গেছে, সেটি হলো তার জেদি মনোভাব। যদিও এই কারণে তাঁর সাথে তাঁর পরিবারের ঝামেলা লেগেই থাকত। এই সব কিছু নিয়েই এগোতে দেখা যাবে চলচ্চিত্রের গল্পটি কে।

চলতি বছরের এপ্রিল মাসেই চলচ্চিত্রটি বড় পর্দায় প্রকাশিত হওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতির শিকার এর কারণে সমস্ত সিনেমা হলগুলো বন্ধ হয়ে যায় ফলে ছবির প্রকাশক আটকে যায়। তবে চলতি মাসেই আবার খুলতে চলেছে সিনেমা হল গুলি ফলে পুজোর মুখেই বড় পর্দায় প্রকাশিত হতে চলেছে “রক্ত রহস্য”।

ছবিটিতে কোয়েল মল্লিক এর পাশাপাশি ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল এবং আরো অনেককে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button