Homeবিনোদনদ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন সৎ মা করিনা, এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী...

দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন সৎ মা করিনা, এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী সারা আলি খান

২১ ফেব্রুয়ারি, রবিবার সকালে সইফ আলি খান চতুর্থ সন্তানের বাবা হয়েছেন। এইবার নিজের বাবাকে নিয়ে জনসমক্ষে মুখ খুললেন সইফ আলি খানের একমাত্র কন্যা সারা আলি খান। একটা ম্যাগাজিনের সাক্ষাতকারে সারা আলি খান তাঁর বাবা সইফ আলি খানের সাথে তাঁর সম্পর্কের বিষয়ে নানা আলোচনা করেন।

আর পাঁচটা বাবা মেয়ের সাথে স্নেহের সম্পর্কের মতই সারা এবং সইফের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে। বাবার সাথে মেয়ের যখনই দেখা হয় তখন সিনেমা, অভিনয়ের, হিটলার বা স্তালিন এইসব নিয়ে গল্প শুরু হয়। সারা আলি খান তাঁর বাবা অর্থাৎ সইফ আলি খানের সাথে যখন ইতালিতে যান সেখানে গিয়ে পাস্তা, পিৎজা খেয়ে যেমন আনন্দ করেছিলেন তেমন গল্পে মজেছিলেন সেখানকার কৃষ্টি, সংস্কৃতি নিয়েও। এই ভাবেই বাবা মেয়ের সম্পর্ককে তুলে ধরলেন সারা আলি খান।

বর্তমানে সারা আলি খান আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। আর এই মুহূর্তে মাদক মামালায় সারাকে ডেকে পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই সময় চারিদিকে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে মেয়ের পাশে থেকে নাকি এইসময় সরে যান বাবা সইফ আলি খান। কভারে ব্যবহত ছবিটি করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুরের, এখনো পর্যন্ত করিনার দ্বিতীয় সন্তানের ছবি সামনে আসেনি। প্রতিকী ছবি হিসেবে তৈমুরের ছবিটি ব্যবহার করা হয়েছে।

কিন্তু ওই সময় সইফ আলি খান জানান যে তাঁর কাছে তিন সন্তানই সমান। তাঁর হৃদয়ে তিন সন্তানের জন‌্য আলাদা আলাদা স্থান রয়েছে। এমনকি সারা আলি খান ও ইব্রাহিমের সাথে করিনা কাপুরের ভালো সম্পর্ক আছে। এর আগে ইব্রাহিমকে নিয়ে করিনার বেড়াতে যাওয়ার ছবি ভাইরাল হয়।

MOST POPULAR ARTICLES