ভাইরালভিডিও

লোকালয়ে ঢুকে পড়েছে বিরাট কুমির, ধরবার চেষ্টা করতেই বাঁধল বিপত্তি, দেখুন ভিডিও

কথায় আছে, ‘জলে কুমির ডাঙায় বাঘ’ কিন্তু এই পরিস্থিতিতে পুরোটাই পাল্টে গেল। জলের কুমির উঠে এলো ডাঙ্গায়। মানে একেবারে লোকালয়ের মধ্যে। লোকালয়ে মানে যেখানে মানুষ বসবাস করে। সেই ঘনবসতিপূর্ণ জায়গায় হঠাৎই দেখা মিলল এক বিশাল বড় কুমিরের। কুমিরটি কাদায় আটকে পড়েছে আর তাকে ঘিরে মানুষের ভীড় উপচে পড়েছে।

ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে গোটা লোকালয় জুড়ে ভিডিওটি এমনটাই বোঝা যাচ্ছে, তবে কুমিরটিকে উদ্ধার করতে বনদপ্তরের মানুষ এসেছে। বনদপ্তর এর পাশাপাশি সাধারণ মানুষও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কিন্তু যতই হোক বন্যপ্রাণী তবে এই বন্যপ্রাণী ও রীতিমত ভয় পেয়ে আছে। চারিদিকে এতগুলো মানুষকে একসঙ্গে আওয়াজ করতে দেখে।

আরও পড়ুন:   ট্রান্সপারেন্ট পোশাকে একের পর এক হট পোজ নোরা ফাতেহির, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। বর্ষাকালে চারিদিকে প্রচুর জল জমেছে আপনিও একটু আপনার বাড়ির আশপাশ টা দেখে নেবেন কুমির আসেনি তো? না অবশ্য কংক্রিটের জঙ্গল যেখানে আছে সেখানেই ভয়টা নেই কিন্তু গ্রামে-গঞ্জে এখনো এমন ভয় মানুষের মধ্যে দেখা যায়। বন্যার জল হুহু করে ঢুকে পড়ে শহরের মধ্যে ঠিক তখনই কুমির সাপ ইত্যাদি বিষাক্ত ভয়ংকর প্রাণীদের উপদ্রব বেড়ে যায়।

আরও পড়ুন:   বৌদির কুমড়ো ভর্তা! খোলা মেলা পোশাকে সুস্বাদু রান্না শিখিয়ে ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

আসলেই যদি উল্টো দিক থেকে ভাবেন তাহলে ও বুঝতে পারবে যে বর্ষার জলে এই ধরনের বন্যপ্রাণরাও যথেষ্ট ভয় এবং শঙ্কিত হয়ে থাকে। তাদের খুব একটা দোষ দেওয়া যায় না। তারা ভয়ের চোটে লোকালয়ে ঢুকে পড়ে। মানুষের অত্যাচারে কখন তাদের মৃত্যু ঘটে ভয় পেয়ে আবার কোনো মানুষের উপর অত্যাচার করে ফেলতে পারে তারা। তবে এই ভিডিওটিতে শেষ পর্যন্ত কি হল তা বোঝা যাচ্ছেনা কুমিরকে কি সত্যি সত্যি উদ্ধার করা গেল? তা আমাদের কাছে অজানা।

Related Articles

Back to top button