নিউজবিনোদন

জেলে থাকাকালীন রিয়া প্রতিদিন এই কাজগুলি করতেন, গোপন তথ্য ফাঁস করলেন আইনজীবী

রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পেয়েছেন ২৯ দিন জেলে থাকার পরে। অভিনেত্রী জেলেই এই কয়দিন কাটালেন পিৎজা বার্গার নরম পালঙ্ক ছেড়া। সকলের মনে একই প্রশ্ন রিয়া চক্রবর্তী কিভাবে জেলে এতগুলো দিন কাটালেন?

তদন্তকারীরা এই মাদক চক্রের হদিশ পায় সুশান্তের মৃতুর রহস্য সমাধান করতে নেমে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে ৮ সেপ্টেম্বর গ্রেফতার করেন এনসিবি। তবে রিয়া চক্রবর্তী জামিন পায় গত বুধবার মুম্বাই কোর্টে আপিল করার পরে।

অভিনেত্রীর আইনজীবী সতীশ মাণশিন্ডে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘বহু বছর বাদে আমি নিজে ব্যক্তিগতভাবে জেলে কোনও মক্কেলের সঙ্গে দেখা করতে গেলাম। নিজের চোখে রিয়া কেমন আছে সঙ্গে সেটা দেখতে জেলে দেখা করতে যেতাম। কিন্তু সবথেকে ভাল লাগতো রিয়া সবসময় পজিটিভ থাকতেন নিজের খেয়াল রাখতেন। নিজেকে জেলের পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে জেলের খাবার খেতেন। জেলের বাকিদের মত করেই দিন কাটাতে তিনি। ছোট থেকেই সেনা বাহিনীর পরিবেশে বড় হয়ে ওঠার কারণে যে-কোনও প্রতিকূল পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা করে লড়াই করার ক্ষমতা রিয়ার আছে। রিয়া জেলে নিজের স্বাস্থ্যের কথা ভেবে রোজ যোগা করতেন। শুধু নিজে না জেলের অন্যান্য আবাসিকদের জন্যে নিয়মিত যোগাসনের ক্লাস নিতেন’।

তদন্তকারীদের অনুমতি নিতে হবে রিয়াকে, যদি তিনি মুম্বাই ছাড়তে চান কড়া নির্দেশ মুম্বাই কোর্টের। যাতে তিনি বিদেশ না যেতে পারে তার জন্য পাসপোর্ট জমা রাখতে বলা হয়েছিল রিয়াকে। তাকে থানায় হাজিরা দিতে বলা হয়েছে দশ দিন পর। স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তরাও জামিন পেয়েছে রিয়া চক্রবর্তীর সাথেই। তবে শৌভিক চক্রবর্তী আর আবদুল বাসিত এখনো জামিন পায়নি।

Related Articles

Back to top button