সাতপাকে বাঁধা পড়লেন ঋষিরাজ-পিহু, বাস্তবেও পরিণত পাবে পর্দার প্রেম, রইল সমস্ত ছবি

1217

মন ফাগুন (Mon Phagun) ধারাবাহিকে এখন বিয়ের এপিসোড চলছে। টুবাইদাকে ভালবাসলেও পরিবারের কথা ভেবে ঋষিরাজকে বিয়ে করেছে পিহু, অন্যদিকে প্রিয়দর্শিনীকে মনে স্ত্রী হিসেবে গ্রহণ করে বাধ্য হয়ে পিহুর সিঁথিতে সিঁদুর দিয়েছে ঋষিরাজ। তবে ধারাবাহিকে গল্প এই রকমভাবে মোড় নিলেও বাস্তব জীবনে এমন বিবাহের বিপক্ষে ঋষিরাজ।

আরও পড়ুন:   বিয়ের পর প্রথম বার্থডে, জন্মদিনে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী প্রমিতা

ঋষিরাজ চরিত্রের অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee) বলেছেন, তিনি মনে করেন দুজন মানুষের মধ্যে মনের ও মতের মিল হলে তবেই বিয়ে করা উচিত। গল্পে যাই দেখাক না কেন, বাস্তব জীবনে কখনো ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করা উচিত নয়।

শন ব্যানার্জি এই প্রসঙ্গে বলেন, স্কুলে পড়তে পড়তে তিনি একটি মেয়ের প্রেমে পড়েছিলেন তবে বড় হয়ে সেই অনুভূতি বদলে গেছে। বর্তমানে একে অন্যের সঙ্গে যোগাযোগ থাকলেও সেই প্রেমের অনুভূতি আর নেই। বর্তমানে তিনি কারো সাথে প্রেম করছেন কিনা তা জানতে সকলেই উৎসুক তবে অভিনেতা নিজের বর্তমান স্ট্যাটাস জানাতে নারাজ।

আরও পড়ুন:   'বাবা বেবি ও' এর খুদে নায়করা টানা ষোলো দিন শুটিং করার পর শিশুকেই ভেবেছিল নিজের বাবা

অন্যদিকে পিহু চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে টেলি পর্দায় পা রেখেছেন দার্জিলিংয়ের মেয়ে সৃজিলা গুহ। মেক্সিকোতে জন্ম হলেও অভিনেত্রী বাংলাও বেশ ভালই বলেন। মডেলিং করবার জন্যই তিনি দার্জিলিং থেকে কলকাতা এসেছিলেন, এরপর আচমকা এই ধারাবাহিকে অভিনয়ের সুযোগ এসে উপস্থিত হয়।