বিবাহ বন্ধনে অভিনেত্রী ঋতাভরী! মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়

19

ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। সময়মতো অস্ত্রোপচার না করালে সমস্যা, বাড়ত তাই কোনওরকম রিস্ক না নিয়ে অপারেশ করিয়ে নেন অভিনেত্রী। এখন তিনি বেশ সুস্থই আছেন। তবে সুস্থতার হার বাড়তে না বাড়তেই একটাই গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলি পাড়ায়, আর তা হলো ঋতাভরী চক্রবর্তীর বিয়ে। শোনা যাচ্ছে আগামী বছরেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

এবারে, মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় পরিস্কার জানিয়ে দিলেন তার বিয়ে সম্পর্কিত প্ল্যানের কথা। কোথায় বিয়ে, কার সঙ্গে বিয়ে, কিভাবে বিয়ে এই সমস্ত ব্যাপার নিয়ে সোজাসুজি উত্তর দিলেন টলিউড ডিভা ঋতাভরী।

সোমবার একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের জল্পনার অবসান করলেন অভিনেত্রী। স্পষ্ট করে লিখলেন, ‘আমি এত তাড়াতাড়ি বিয়ে করছি না। আপনারা জানেন, আমার সবে ২টো সার্জারি হয়েছে। এই মুহূর্তে আমি নিজের শরীরের খেয়াল রাখছি এবং যে কাজগুলো করব বলে সই করেছি, সেগুলিতে মনোযোগ দিচ্ছি। এই নিয়ে আর লিখবেন না বা আমাকে ফোন করবেন না। আমি এই বিষয়টি নিয়ে কথা বলতে চাই না।’

প্রসঙ্গত,ঋতাভরী এখন একজন জনপ্রিয় তারকা। ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। এখন তিনি টলিউডের অভিনেত্রী, পাশাপাশি হিন্দি সিনেমাতেও হাতেখড়ি দিয়ে দিয়েছেন। হ্যাঁ, তিনি যখন হাইস্কুলে ছিলেন তখন মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন। ক্লাস টেন দেওয়ার পর তিনি স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ওগো বধু সুন্দরী’র মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে প্রথম পা রাখেন। এখন ঋতাভরীকে চেনে না এমন মানুষ কমই আছেন। সুন্দরী দক্ষ একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। বিয়ে নিয়েও একেবারেই নির্বিকার। প্রেম নিয়েও তেমন কোনো স্ট্রং গুঞ্জন নেই নায়িকার জীবনে।

আরও পড়ুন:   পরিবারে এলো নতুন অতিথি, বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!