সর্বশেষ

অন্তর্বাস থেকে বেরিয়ে আসছে বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ালেন হট ঋতাভরী চক্রবর্তী

২০২১ এর সবথেকে চর্চিত নায়িকা হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। শারীরিক অসুস্থতার জন্য হঠাৎ করেই তিনি প্রচুর পরিমাণে ওয়েট গেইন করেছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই অতিরিক্ত মেদ ঝরিয়ে তিনি ফিরে এসেছেন তাঁর পুরনো হট অবতারে। সম্প্রতি তিনি তাঁর এক হটলুকের ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুললেন। চেইন খোলা কালো পোশাকে দেখা যাচ্ছে স্পষ্ট বক্ষ বিভাজিকা, চুল পনিটেল করে বাঁধা ,অভিনেত্রী লাস্যে চোখ ফেরানো যাচ্ছে না।

টেলিভিশনের পর্দায় এক ঘরোয়া গৃহবধূ হিসাবে আবির্ভাব হয়েছিল অভিনেত্রীর। ঘরোয়া মেয়ে ললিতা সকলের মন জয় করে ফেলেছিল। সেখান থেকেই কেরিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী ছিল ঋতাভরীর (Ritabhari Chakraborty)। একের পর এক দক্ষ অভিনয়ের জন্য টলিউড থেকে বলিউডে সফল যাত্রা করেছিলেন এই অভিনেত্রী । তবে টলিউডে তিনি একজন স্টাইলিস্ট বোল্ড অভিনেত্রী হিসেবে তকমা পেয়েছেন।

অভিনয় দক্ষতার সাথে সাথে তাঁর রূপের ম্যাজিকে সকলকে বশীভূত করেছেন অভিনেত্রী ঋতাভরী (Ritabhari Chakraborty)। নিয়মিত শরীরচর্চা এবং কড়া ডায়েটিং এ তিনি এক ঝকঝকে স্টাইলিস্ট অভিনেত্রী । এক কথায় বলতে গেলে ফিগার সম্পর্কে তিনি অত্যন্ত সচেতন। ঋতাভরী (Ritabhari Chakraborty) ব্যক্তিত্ব চুম্বকের মত টানে সকলকে। সম্প্রতি শীতের পারদ কমতেই নিজের চিরাচরিত হট ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে তাক লাগিয়ে দিলেন। খোলামেলা কালো পোশাকে এই বঙ্গতানায়া তাঁর হাই ভোল্টেজ রূপের আগুনে ঝলসে দিয়েছে নেটিজেনদের বুক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের হট লুকের ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন ”BOSS BABY”। তবে শুধুমাত্র শরীরের জাদু নয় অভিনেত্রী দুই চোখে রয়েছে কিলার লুক। যাতে বোল্ড আউট হয়েছেন তাঁর ভক্তরা। তবে আপাতত ঋতাভরীর (Ritabhari Chakraborty) এই কিলার লুক সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

আরও পড়ুন:   ধর্ষণে ১৭ বছরে মা, যন্ত্রণায় সন্তানকে খুন কিশোরীর

Related Articles

Back to top button