Homeবিনোদনদুধ সাদা স্বচ্ছ পোশাক পরে স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল অভিনেত্রী ঋত্বিকা সেন

দুধ সাদা স্বচ্ছ পোশাক পরে স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল অভিনেত্রী ঋত্বিকা সেন

কিছুদিন আগে সম্রাট মুখার্জির(Samrat Mukherjee) সাথে একটি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন(Ritika Sen)। সেই ভিডিওর শ্যুটিংয়ে কাজ করতে দার্জিলিং পাড়ি দিয়েছিলেন তারা। সেই সময় দার্জিলিং এর শুটিং করতে করতে একটি হলুদ রঙের শাড়ি পরে ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি তাকে একদম অন্যরকম লুকে দেখা গেলো।

ঋত্বিকা সম্প্রতি যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তাকে হট অবতারে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙের ব্রালেট ও সাদা ট্রাউজার পরে আছেন। সাথে গায়ে জড়িয়েছেন সাদা রঙের ব্লেজার ও পায়ে দিয়েছেন স্টিলেটো। সবথেকে আকর্ষনীয় হচ্ছে ব্রালেটের সাথে জড়িয়ে তার স্কিন পরা।

এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, একটি প্রজাপতির মতো ভেসে বেড়াচ্ছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে সম্রাট মুখার্জীর সাথে তার মিউজিক ভিডিও করা নিয়ে নানান রকম কথা উঠেছিলো। হ্যাঁ বউ কথা কও ধারাবাহিক যে সম্রাটের সঙ্গে ঋত্বিকা বাবা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন, সে অভিনেত্রীই যখন মিউজিক ভিডিওতে সম্রাটের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে রাজি হন তখন অনেকেই বিষয়টা মেনে নিতে পারেননি। নেটিজেনদের মধ্যে একটি অংশ নিয়ে কটাক্ষ করতে শুরু করেন।

অনস্ক্রিন বাবা মেয়ে থেকে অনস্ক্রিন স্বামী-স্ত্রী হয়ে যাওয়ার ব্যাপারটা দেখে অনেকেই ধাতস্থ হতে পারেন নি। ঋত্বিকা বলেন, অভিনয়ের ক্ষেত্রে একজন অভিনেত্রী হিসেবে ছুৎমার্গ থাকা উচিত নয়। একজন অভিনেত্রীর সমস্ত রকম চরিত্রের সাথে নিজেকে খাপ খাইয়ে নেওয়া উচিত বলেই তিনি মনে করেন।

পাশাপাশি তিনি এও জানান, এই মিউজিক ভিডিওর অফারটি পেয়ে তিনি প্রথমে চমকে গিয়েছিলেন, এত বছর পরেও সাগর সেন ও মিলিকে সকলে মনে রেখেছেন এই দেখে।

MOST POPULAR ARTICLES