বিনোদন

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মোক্ষম সময়ে বোমা ফাটালেন ঋতুপর্ণা সেনগুপ্ত

অভিনেত্রী পায়েল ঘোষ যৌন হেনস্থার অভিযোগ আনেন পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। নেট দুনিয়ায় এই নিয়ে এক ধরনের হুলুস্থূলুস পড়ে গেছে। বেশ কয়েকজন বলিউড তারকা অনুরাগ এর স্বপক্ষে ও মুখ খুলেছে। সেই তালিকাতে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও যুক্ত হলেন। টলিউড অভিনেত্রী এবার সবর হলেন অনুরাগ এর হয়ে। অনুরাগ কে সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে ঋতুপর্ণার আগামী হিন্দি ছবি ‘বাঁনসুরি’ তে। তিনি নিজেই এই বিষয়ে বক্তব্য পেশ করেন সাংবাদিকদের কাছে।

ঋতুপর্ণা পরিচালকের সাথে তার কাজের অভিজ্ঞতা শেয়ার করে বললেন, “অনুরাগ এর সাথে আমার মুম্বাইতে আলাপ হয়‌।তারপর কান চলচ্চিত্র উৎসবে। জলপাইগুড়িতেও আমরা আউটডোর শুটিং করেছি। আমার মনে হয়েছে ও খুব ভাল একজন মানুষ। ও সত‍্যিই ভদ্র। আমরা নানা ধরনের ফিল্ম নিয়ে আলোচনা করতাম। ওর মেয়ের ব‍্যাপারে অনেক কথা বলত।”

আরো বললেন অভিনেত্রী,“অনুরাগ মাছের নানা পদ খুব ভালবাসে। তাই আমরা বিভিন্ন ধরনের মাছের পদ ট্রাই করতাম। আমার কখনো ওকে খারাপ মনে হয়নি। আমি জানিনা যে মেয়েটি অভিযোগ করেছে তাঁর সঙ্গে কি হয়েছে। তাই আমি ওই বিষয়ে কথা বলব না। আমি একটা কথা বলতে পারি। অনুরাগের সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা খুবই ভাল।”

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারায় মামলা করা হয় পরিচালক অনুরাগ এর বিরুদ্ধে। অভিনেত্রী পায়েল ঘোষ তার আইনজীবী নীতিন সতপুতকে সঙ্গে নিয়ে মঙ্গলবার সকালে থানায় গিয়ে পরিচালকের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ দায়ের করেন। আইনজীবী নীতিন সতপুত জানান, পরিচালক ২০১৪ সালে নিজের বাড়িতে পায়েলকে যৌন হেনস্থা এবং তার সাথে দুর্ব্যবহার করেন।

তিনি আরো জানিয়ে বলেন, পায়েল তখন অভিযোগ দায়ের করতে চাইলে তাকে ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়ার হুমকি দেওয়া হয়। পরিচালক অনুরাগ কাশ্যপের সমর্থনে ঋতুপর্ণার আগে এগিয়ে আসেন, তার প্রথম স্ত্রী আরতি বাজাজ ও দ্বিতীয় স্ত্রী কালকি কোয়েচলিন এর পাশাপাশি পরিচালক রামগোপাল ভার্মা, অভিনেত্রী তাপসী পান্নুও এগিয়ে এসেছে।

Related Articles

Back to top button