দুধ সাদা পোশাক পরে স্পষ্ট বক্ষযুগল দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা

425

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) আজ‌ও টলিউডে (Tollywood) সমানভাবে জনপ্রিয়। যুগের সাথে তাল মিলিয়ে তিনি নিজেকে আপডেট করেছেন, নিজেকে ভেঙেচুরে নিজের অভিনয় দক্ষতাকে প্রমাণ করেছেন বারংবার। সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে জনপ্রিয় ঋতুপর্ণা। মাঝে মাঝেই নানান রকম নতুন নতুন লুক ট্রাই করে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। সম্প্রতি তিনি একটি নতুন লুকে ছবি তুলে সেটি পোস্ট করেছেন তার ইনস্টা প্রোফাইলে, এই ছবির উষ্ণতা তার ভক্তমন্ডলীর মন ছুঁয়ে গেছে।

সম্প্রতি যে পোস্টটি তিনি করেছেন সেখানে দেখা যাচ্ছে যে, একসাথে তিনটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে হট অবতারে দেখা যাচ্ছে তাকে। সাদা রঙের শার্ট পরেছেন তিনি, তার চুল রয়েছে খোলা আর মুখে নজরকাড়া হাসি। ছবিতে তার উন্মুক্ত বক্ষযুগল রাতের ঘুমকেড়েছে নেটাগরিকদের। এই ছবি পোস্ট করতে করতেই প্রায় ৪৭০০ জন মানুষ তা লাইক করেছেন।

এই পোস্টটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,“প্রত্যেক পরিস্থিতিতে হাসতে শিখুন। এটিকে আপনারা শক্তি ও সামর্থ্য প্রকাশ করার একটি সুযোগ হিসেবে দেখুন।”

প্রসঙ্গত, তথাগত ভট্টাচার্যের পরিচালিত ‘আকরিক’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। এই ছবিতে একজন সিঙ্গেল মাদারের (single mother) চরিত্রে অভিনয় করবেন তিনি, তার সহ-অভিনেতা হিসেবে এই সিনেমায় রয়েছেন শিশু শিল্পী অংকন। এই ছবিতে ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee) ও অনুরাধা রায়ের (Anuradha Ray) সাথে তিনি কাজ করছেন।

আরও পড়ুন:   সহজেই মুক্তি পাচ্ছেন না রোশন! শুধুমাত্র ডিভোর্স নয়, খোরপোশের টাকাও চাই অভিনেত্রী শ্রাবন্তীর