বিনোদন

প্যান্ট না পরেই ছবি তুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত, নেটিজেনদের সমালোচনায় বিদ্ধ অভিনেত্রী

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত টলিপাড়ার এক অন্যতম অভিনেত্রী। তিনি টলিপাড়াকে বাজিমাত করেছেন বিভিন্ন লুকে যেমন তাকে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড বোল্ড লুকে। অভিনেত্রীকে দেখলে মনেই হবে না যে তার বয়স ৪০ বছর। সকলেই ভিরমি খায় অভিনেত্রীকে দেখে।

unnamed 1

বর্তমানে দেশ ছয় মাসের লকডাউন কাটিয়ে আনলক হলেও করোনা পরিস্থিতির থেকে মুক্তি মেলেনি। তাই সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই যতটা সম্ভব বাড়িতে বসেই তাদের কাজ করার চেষ্টা করছেন। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত তার অনুরাগীদের আনন্দ দিতে ঘরে বসেই ফটোশুট করেছেন। বর্তমানে অভিনেত্রী সিঙ্গাপুরে রয়েছেন। তিনি সিঙ্গাপুর থেকেই টলিপাড়ায় তার উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন সকলের মধ্যে।

600 x 450 file ritu 1469618625

সম্প্রতি ছবি পোস্ট করতে দেখা গেছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এবং এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে একটি সাদা রঙের শার্ট। তবে সেই শার্টের বোতাম খোলা আর নিচে প্যান্টও নেই। অভিনেত্রীকে সেই ফটোশুটে অসম্ভব সুন্দরী লাগছে। ‘রিফ্রেশড ইন ব্লু’, অভিনেত্রী ক্যাপশনে এমনটি লিখেছেন।

সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় উঠেছে অভিনেত্রীর প্যান্ট ছাড়া ছবিটি প্রকাশে আসতেই। বিভিন্ন লোকের বিভিন্ন মত কেউ এই ছবির সমালোচনা করেন আবার কেউ কেউ প্রশংসাও করেছেন। তবে অভিনেত্রী এসব সমালোচনায় কান দেওয়ার পাত্রী নন। তিনি ওয়েস্টার্নের পাশাপাশি পুজোর টিপস দিয়েছেন। তিনি এই পুজোয় সেজে উঠবেন লাল, কালো, গোলাপি, হলুদ সব নানান ধরনের শাড়িতে। তবে তবে তিনি বলেন অঞ্জলিতে সাদা গোলাপি শাড়ি মাস্ট। যেমন কথা তেমন কাজ তিনি নেট দুনিয়ায় তার উষ্ণতা ছড়িয়ে দিলেন সেরকম একটি শাড়ি পড়ে খোলা পিঠে বড় লাল টিপ, আর কাজল মাখা মায়াবী চোখে।

resized image 83 290x420 1

Related Articles

Back to top button