সুশান্তের আগে এই বলিউড অভিনেতার সঙ্গে সম্পর্ক ছিল রিয়া চক্রবর্তীর, জানুন তার প্রেমকাহিনী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখন খবরের শিরোনামে একটাই নাম, সেটা হল-রিয়া চক্রবর্তী। একের পর এক পুরানো তথ্য সব সামনে আসছে এখন। কখনও মাদক পাচার তো কখনও সুশান্তের টাকা নেওয়া। তবে এইসব ঘটনা তো আগেই হয়েছে। কিন্তু এবার আরেক ঘটনা সামনে আসল।

সুশান্ত সিং রাজপুতের সাথে সম্পর্কের আগেও তাঁর জীবনে এসেছিল আরও একজন বলিউড তারকা, যাঁর নাম আদিত্য রায় কাপুর। যদিও এই সম্পর্ক নিয়ে তাঁরা কেউই কোনোদিন মুখ খোলেননি। তাঁরা খুব ভালো বন্ধু বলেই জানিয়েছিলেন। তবে সেই সম্পর্ক নাকি শ্রদ্ধা কাপুরের জন্য টেকেনি। একই সঙ্গে একাধিক জায়গায় ঘুরতে দেখা যেত এই জুটিকে। যদিও প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার না করলেও পরবর্তীতে তাঁদের আচরণে ভালোই স্পষ্ট হয়েছিল সেই সম্পর্কের কাহিনী।

আদিত্য রায় কাপুরের জীবনে আসে শ্রদ্ধা কাপুর। আশিকি ২-র সেটে একে ওপরের ক্লোজে এলেই বেজায় চটেছিলেন রিয়া। অভিনেত্রীর কাছে তখন বেশ কিছু ছবি ছিল। কিন্তু শর্ত ছিল তিনি কোনও লিপকিস করবেন না। যদিও সেই কিসিং দৃশ্যে দেখা যায় রিয়াকে। অনেকে মনে করেছিলেন আদিত্যের ওপর প্রতিশোধ নিতেই রিয়া এই কাজ করেছিলেন। তবে সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। দুজনেই এরপর আলাদা হয়ে যান।