রিয়া মিথ্যে কথা বলছে, সুশান্তের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন ড্রাইভার

রিয়ার বয়ানেই ৫ টি নাম উঠে এসেছে, যার মধ্যে উল্লেখযোগ্য নবাব কন্যা সারা আলি খান। রিয়ার বক্তব্যে স্পষ্ট, সারা-সুশান্ত-রিয়া ও রকুল একসঙ্গে মাদক সেবন করতেন। অভিনেত্রী সারা আলি খানের নাম প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় সারা কে নিয়ে অনেক হাস্যকর মিম তৈরি হয়ে যায়। দেখে নিন সেই ছবি।

রিয়ার বয়ানের ভিত্তিতে এনসিবি ইতিমধ্যে তাঁদের আতসকাচের তলায় এই নামগুলি রেখেছেন। অভিনেত্রী সারা আলি খান-কে জেরা করার আগেই নিজেদের গুটি সাজিয়ে নিচ্ছেন এনসিবি। এবারে, সারার ব্যপারে মুখ খুললেন সুশান্তের ড্রাইভার। এই ড্রাইভারই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সারা-র সঙ্গে খুবই বন্ধুত্ব ছিল সুশান্তের৷ সারা ও সুশান্ত একসঙ্গে বহু সিনেমার প্রোমোশনে যেতেন এবং একই গাড়িতে চেপে ৷ তবে সারা কখনই সুশান্তের বাড়িতে আসেননি৷ আর আমি কখনই ওদের মাদক নিতে দেখিনি৷ বরং আমি যতদিন কাজ করেছি, সুশান্ত খুবই ভালো লাইফস্টাইলে থাকতেন৷ উলেখ্য, রিয়া এনসিবি-কে জানিয়েছেন, “সারা, রকুলপ্রীত, সুশান্ত আর আমি মাঝে মধ্যেই একসঙ্গে বসে মাদক সেবন করতাম।”

এমনকি, সুশান্তের ড্রাইভার এও জানান, থাইল্যান্ড ট্রিপ থেকে ফিরে সারা ও সুশান্ত তেমন যোগাযোগ রাখেনি ৷ এমনকী, বিমানবন্দর থেকে সুশান্ত একাই গাড়িতে উঠেছিলেন।