বড়পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন রুদ্রজিৎ মুখোপাধ্যায়, বিপরীতে থাকছেন মিমি চক্রবর্তী

7

ছোট পর্দা থেকে এবারে সরাসরি বড় পর্দায় ঝাঁপ দিলেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) । কে থাকছেন তার বিপরীতে? থাকছেন মিমি চক্রবর্তী। ছবির শ্যুটিং ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। ছবির নাম – মিনি। একটি ছোট্ট বাচ্চা যার নাম মিনি, এই মিনিকে ঘিরেই গল্প। ছবিতে রুদ্রজিৎ-এর চরিত্রের নাম থাকছে ‘রণ’।

পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে এটাই তার প্রথম কাজ, এছাড়াও তার বিপরীতে থাকছেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। গত বৃহস্পতিবার শ্যুটিং শুরু হয়েছে। অভিনেতা রুদ্রজিৎ নিজেও সোশ্যাল মিডিয়ায় মিনি র কথা প্রকাশ্যে এনেছেন। উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ছোটপর্দার রুদ্রজিৎ।

পুরুলিয়ার ছেলে। ২০১১ নাগাদ কলকাতায় আসা। কলকাতায় এসে একটা ডান্স ক্লাসে জয়েন করেন। এরপর গৌরীনাথ গঙ্গোপাধ্যায়ের গ্রুপ ‘থিয়েটার প্লেস’-এ থিয়েটার প্র্যাকটিস করতে যেতেন। এর ঠিক তিন বছর পর ভেঙ্কটেশ ফিল্মসের ‘মা দুর্গা’য় সুযোগ পান। তার পর ‘অগ্নিজল’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘সাত ভাই চম্পা’-তে কাজ করেছেন। সম্প্রতি, ‘জীবনসাথী’ ধারাবাহিকে ‘তূর্ণ’ চরিত্রে রুদ্রজিৎকে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, রুদ্রিজিতের বাবা খুব ভাল ফুটবলার ছিলেন আর জেঠু ছিলেন ক্রিকেটার। এখন অভিনেতার আফসোস যে তিনি বড় পর্দায় সুযোগ পেলেন অথচ তার জীবনের হিরো তার বাবা এই দৃশ্য দেখতে পেলেন না। অভিনেতার কথায়, তার বাবার খুব শখ ছিল তাকে বড় পর্দায় দেখবে। কিন্তু, তিনি পরলোক গমন করেছেন, তাই আর সম্ভব নয়। অবশ্য, রুদ্রজিতের সাফল্যে তার স্ত্রী তথা অভিনেত্রী প্রমিতা এবং মা খুব খুশি বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন:   যশকে নিয়ে দুই অভিনেত্রীর মধ্যে টানাপোড়েন! তিক্ততা ভুলে অন্তঃসত্বা নুসরতের খেয়াল রাখছেন মিমি