বিনোদন

বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরকে গোপনে বিয়ে করলেন কলকাতার জনপ্রিয় নায়ক ঋষি কৌশিক!

আপনি নিশ্চয়ই অবাক হবেন যদি হঠাৎ জানতে পারেন আপনার প্রিয় অভিনেতা কাউকে না জানিয়ে চুপিসারে বিয়ে করেন ফেলেন তাহলে। ঋষি কৌশিক টলিউডের একজন অন্যতম অভিনেতা। মূলত তাকে ছোট পর্দার ধারাবাহিক গুলোতে অভিনয় করতে দেখা যায়। কিছু দিন আগে তার জনপ্রিয়তা তুঙ্গে ছিল স্টার জলসার ইষ্টি কুটুম ধারাবাহিকে অভিনয় করার জন্য।

বর্তমানে বাহ মনির স্বামী বলেই তার পরিচিতি। অনেক প্রশ্ন উঠেছে ঋষি কৌশিকের বেশ কয়েকটি ছবি দেখে। সেই ছবি গুলো রিতিমত ভাইরাল হয়েছে। সেই ভাইরাল হওয়া ছবি গুলিতে ঋষি কৌশিকে ঘনিষ্ঠ ভাবে দেখা যাচ্ছে বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরের সাথে। শুধু তাই নয় তাদেরকে গলায় পালা পরে বর ও কনের সাজে দেখা গেছে একটি ভাইরাল ছবিতে।

ভারতীয় অভিনেতা ঋষি কৌশিক কি তাহলে এই লকডাউনের সুযোগ নিয়ে চুপিসারে বাংলাদেশী অভিনেত্রী কে বিয়ে করে ফেললেন? আবার বহু অনুরাগীরা মনে করছেন যে তাঁর এই ছবি কোন শুটিংয়ে অংশ। বর্তমানে অভিনয়ের জন্য তাকে বাংলাদেশে পাড়ি দিতে হয়েছে।

এবং বাংলাদেশে তিনি অভিনয় করেছেন চিলেকোঠার ভালোবাসা নামে একটি জনপ্রিয় ধারাবাহিকে। যেহেতু অভিনেত্রী সাফা তার বিপরীতে অভিনয় করেছেন তাই তাঁর অনেক অনুরাগীরা মনে করছেন যে এটা হয়তো শুটিংয়ের অংশ। তবে বাংলার এই জনপ্রিয় অভিনেতা এখনো সকলকে সত্যিটা খোলাসা করে বললেননি।

Related Articles

Back to top button