মাদককান্ডে জড়িত সারার বিপক্ষে মুখ খুললেন সইফ আলি খান, সামনে এল বিস্ফোরক তথ্য

এই মুহূর্তে ‘লাল সিং চাড্ডা’-র শুটিং চলছে দিল্লিতে। ইতিমধ্যে দিল্লিতে উড়ে গেছেন করিনা কাপুর বেবি বাম্প সমেত। সইফ আলি খানের দায়িত্ব সব রকম পরিস্থিতি থেকে তাঁর স্ত্রীকে রক্ষা করা তাই এই অবস্থায় একা যেতে দেননি স্ত্রীকে। সইফ ও করিনা তৈমুরকে সঙ্গে নিয়েই দিল্লি গেলেন। শান্তি নেই গিয়েও। ড্রাগ স্ক্যান্ডেলে নাম লিখিয়েছে প্রথম পক্ষে মেয়ে, তাই সমানে বাবা হিসেবে লড়ে যাচ্ছেন দিল্লি থেকে।

বাবা হিসেবে সমানে আইনজীবীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলছেন সইফ। সূত্রের খবর, সারার এই দুর্দশার জন্য প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংকে দায়ি করেন সইফ আলি খান। সেইসঙ্গে সারাকে ত্যায্য কন্যা করবে সইফ আলি খান, এমনটাই গুঞ্জন ওঠেছে বলি পাড়ায়। সারা আলি খান গোয়ার ছুটি বাতিল করে এনসিবির তলব করাতে এবং মুম্বাই ফিরে আসে। চটজলদি মুম্বাইতে ফেরেন সারা আলি খান নিল লিভিসটিক এবং হট প্যান্ট পড়ে। কেদারনাথের অভিনেত্রী সারা আলি খান খুব সাদামাটা পোশাকেই হাজির হন।

সফল হয়েছে বাবা। “সুশান্ত মাদক নিতো আমি মাদক নিতাম না” এই রেজাল্ট বেরিয়ে আসলো লাগাতার আইনজীবীদের সঙ্গে মিটিং এর পর। করিনা কাপুর খান সিনেমার নায়কের সঙ্গে ‘প্রেম’ না করার পরামর্শ দিয়েছিলেন সারা আলি খানকে একটি চ্যাট শো-তে। অথচ সুশান্তের সঙ্গে থাইল্যান্ড-এ ঘুরতে গেছেন এবং গেস্টহাউস-এ পার্টি করতে গেছেন বহুবার এমনটাই জানান সারা। সারা আলি খান ‘প্রেমে’ না পড়লেও বেশ ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সুশান্তের সঙ্গে।