বিনোদন

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম

সারা আলি খান এর পর বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সাইফ আলী খানের জ্যেষ্ঠপুত্র ইব্রাহিম খান। বাবা মা যখন সিনেমা জগতের সঙ্গে লিপ্ত,তখন ছেলে এবং মেয়ে যে সিনেমা জগতের সঙ্গে লিপ্ত হবে তা সকলেরই জানা।নিজেদের পড়াশোনা শেষ করে এবার আস্তে আস্তে অনেক অভিনেতা-অভিনেত্রীদের পুত্র অথবা কন্যা বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে। তাদের মধ্যে অন্যতম হলেন ইব্রাহিম খান।সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে এ খবর জানিয়েছেন ইব্রাহিমের বাবা সাইফ আলি খান।

সাইফ আলি খান জানিয়েছেন যে,বলিউডে নিজের জায়গা মজবুত করার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে ইব্রাহিম।খুব তাড়াতাড়ি তাকে অভিনয় জগতে পদার্পণ করতে দেখা যাবে বলে জানিয়েছেন তার বাবা।যদিও কোন পরিচালক অথবা প্রযোজকের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণ করবে ইব্রাহিম, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ সালে সাইফ আলী খানের কন্যা সারা আলি খান পদার্পণ করেছিলেন বলিউড ইন্ডাস্ট্রিতে।পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথের মাধ্যমে তার প্রথম সিনেমা সকলের কাছে এনেছিলেন সারা আলি খান। কেদারনাথ সিনেমাতে সারা আলি খানের বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ঠিক তারপর রানবির সিং এর বিপরীতে তিনি অভিনয় করেছিলেন সিম্বা সিনেমা তে।

এরপর তাকে দেখা যায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে। এই সিনেমাটি দাদা সাইফ আলী খানের লাভ আজকাল সিনেমার সিক্যুয়েল ছিল। সিনেমাটির নাম ছিল, লাভ আজ কাল পার্ট ২। এরপর তেমন কোন সিনেমা করেনি সারা আলি খান। তবে অদূর ভবিষ্যতে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সারা আলি খান কে।

Related Articles

Back to top button