প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের মুখ, ভাইরাল ভিডিও

31

চলতি বছরে মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন তিনি। করিনা ও সইফ (Saif Ali khan) তাঁদের কনিষ্ঠ পুত্রকে পাপারাৎজিদের ক্যামেরার আড়ালে রাখতে চাইলেও শেষ অবধি আর তা সম্ভব হল না। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল ‘সইফিনা’ পুত্রের ঝলক।

13 ই অগস্ট রণধীর কাপুর (Randhir kapoor)-এর বাড়ি যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয় জেহ। এদিন রণধীর কাপুরের বাড়িতে ছিল পারিবারিক মধ‍্যাহ্নভোজ। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন করিনা ও জেহ সহ পুরো পরিবার। সইফ (Saif Ali khan) ও করিনা বাড়ির বাইরে বেরোতেই তাঁদের ঘিরে ধরেন পাপারাৎজির দল। সইফের কোলে ছিল একরত্তি জেহ। নীল রঙের টি-শার্ট ও প‍্যান্ট পরেছিল সে।

তৈমুরের মতো জেহ-র নাম নিয়েও শুরু হয়েছে বিতর্ক। জেহ-র পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। মোগল সম্রাট জাহাঙ্গীরের নামে জেহ-র নামকরণ হয়েছে মনে করে অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। কিন্তু এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি করিনা বা সইফ। এর আগে তৈমুরের নাম নিয়ে বিতর্কের সময় করিনা ও সইফ কোনো প্রতিক্রিয়া না জানালেও প্রতিবাদ করেছিলেন ঋষি কাপুর (Rishi kapoor)।

সম্প্রতি প্রকাশিত হয়েছে করিনার লেখা বই ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’। এই বই নিয়ে কিছুদিন আগে করণ জোহর (karan Johar)-এর সাথে আলাপচারিতায় মেতেছিলেন তিনি। এই বইতে মাতৃত্বকালীন সময়ের মানসিক ও শারীরিক পরিবর্তন নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন করিনা।

আরও পড়ুন:   জন্মের ৫ মাস পর ছেলের নাম প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক