বিনোদন

১৫ বছরের বড় বলিউড অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সালমান খান!

সালমান খানের বয়স ৫০ পেরোলেও তিনি এখনো অবিবাহিত। ব্যাচেলার তকমাটি আজও রয়েগেছে এই বলিউড তারকার।

যদিও সল্লু ভাইয়ের খুবই ইচ্ছা ছিল বিয়ে করে সংসার করবে। সকল অনুরাগীদের মনে একটাই প্রশ্ন তিনি কার জন্য অপেক্ষা করছেন?

সালমান খানের অনুরাগী সংখ্যা অগুনতি। আর এই অগুনতি অনুরাগীদের মনে সালমান খানের ব্যক্তিগত জীবনকে নিয়ে প্রশ্ন জাগে।

বলিউড ভাইজানের নামে এর আগে অনেক গুজব শোনা গেছে তার নাম জড়িয়েছে বহু তারকাদের সাথে। সালমান খান মানেই হিট হে অভিনয়ই হোক বা রিয়েলিটি শো সঞ্চালনা।

দর্শকদের বহুবার সফল সিনেমা উপহার দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে তার সফল সিনেমার থেকে প্রেমিকার সংখ্যা অনেক বেশি। সালমান খানের নাম জড়িয়েছে ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহ ও ঐশ্বরিয়া রাইয়ের মতো তারকাদের সাথে।

এত প্রেমিকা থাকতেও কার অপেক্ষায় সালমান খান এখনো একা? রেখার জন্য সালমান খান পাগল ছিলেন এমনটিই জানা যায় এক সাক্ষাৎকারের ফুটেজ থেকে। শুধু তাই নয় সালমান খান শুধুমাত্র রেখাকেই বিয়ে করবেন এমনটি ও শোনা গেছিল। একথা জানার পর রেখা বলেছিলেন, ‘শায়াদ মেরিবি ইসিলিয়ে নাই হুই’।

খবর অনুযায়ী জানা গেছে শুধু ঐশ্বরিয়া বা রেখাই নয় সালমানের বিয়ের তালিকায় আরও একটি নাম জড়িয়ে আছে। তিনি সঙ্গীতা বিজলানিকে বিয়ে করতে চেয়ে ছিলেন তিনি এমনটি স্বীকার করেন এক সাক্ষাৎকারে। বলি পাড়ায় গুঞ্জন শোনা গিয়েছে, নিজের থেকে ১৫ বছরের সঙ্গীতা বিজলানির জন্য এখন পর্যন্ত অবিবাহিত রয়েছেন সালমান খান।

তাদের সম্পর্ক পরিনতিতে আর কিছুদিন আগেই তা ভেঙে যায়। শোনা গেছে তাদের বিয়ের কার্ড ছাপা হয়ে গেছিল। সালমান খান নিজের মুখে স্বীকার করেন সঙ্গীতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা। আর তিনি স্বীকার করার পরই তাদের সম্পর্ক ভাঙতে দেখা যায়।

১৯৮০ সালে মিস ইন্ডিয়ার খেতাব পায় সঙ্গীতা বিজলানী। সঙ্গীতা তার ক্যারিয়ার শুরু করেন কাতিল ছবির মাধ্যমে। কাতিল ছবিটি রিলিজ করেছিল ১৯৮৮ সালে।

Related Articles

Back to top button