সামান্থা-নাগার পরিবারে এল এক নতুন সদস্য, পরিচয় করিয়ে দিলেন অনুরাগীদের সাথে

226

কিছুদিন আগে অবধি দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya)-র সঙ্গে অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu)-র বিচ্ছেদ নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছিল। কিন্তু এর মধ্যেই তাঁদের পরিবারে আগমন হল নতুন অতিথির।

সেই নতুন সদস্য চারপেয়ে। ইন্সটাগ্রামে সামান্থা তাঁর অনুরাগীদের সঙ্গে পরিচয় করে দিয়েছেন সেই নতুন সদস্যের। সামান্থার পরিবারের এই সারমেয় সদস্যের নাম সাশা (Sasha)। প্রজাতিতে সে পিটবুল। সামান্থার আরও একটি পিটবুল রয়েছে। তবে সাশা হল নবতম ও সর্বকনিষ্ঠ সংযোজন। তার ছবি শেয়ার করে সামান্থা লিখেছেন, তিনি এখনও অবধি উনিশ বার তার প্রস্রাব পরিষ্কার করেছেন। সকাল ন’টার সময় সাশা পি-প‍্যাড পরে সারা বাড়ি দৌড়ে বেড়াচ্ছে। সামান্থা বসে তার দুষ্টুমি দেখছেন।

নাগা চৈতন্যের সঙ্গে কয়েক মাস আগে থেকেই সামান্থার বিবাহ বিচ্ছেদের জল্পনার সূত্রপাত হয়েছে। এমনকি ইন্সটাগ্রামে দেখা যায়, বিবাহ সূত্রে পাওয়া পদবী ‘আক্কিনেনি’ নিজের নাম থেকে সরিয়ে ফেলেছেন সামান্থা। তার জায়গায় শোভা পাচ্ছে ‘এস’ অক্ষরটি। নাগা চৈতন্যের সঙ্গে বিয়ের পর থেকে ‘আক্কিনেনি’ ব্যবহার করছিলেন সামান্থা। ফলে সেই পদবী অনায়াসেই ছেঁটে ফেলায় বিবাহ বিচ্ছেদের গুঞ্জন আরো জোরালো হয়ে ওঠে। কিন্তু সামান্থা এই বিষয়ে মুখ খুলতে চাননি। তিনি বলেছেন, নিজস্ব মতামতের প্রতি তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। বিতর্ক সেখানে কোনও প্রভাব ফেলবে না। 2017 সালে নাগা চৈতন্য ও সামান্থার বিয়ে হয়েছিল।

‘ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে রাজির চরিত্রে অভিনয়ের পর থেকে বলিউডের অফার আসতে শুরু করেছে সামান্থার কাছে। সামান্থারও ইচ্ছা রয়েছে বলিউডে কাজ করার। কিন্তু তাঁর অভিনীত ‘রাজি’ চরিত্রটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সামান্থা বলেছিলেন, প্রত্যেকের নিজস্ব মতামত আছে। তিনি কারো ভাবাবেগে আঘাত দিতে না চাইলেও এই ঘটনা যদি ঘটে থাকে, তাহলে তিনি অনুতপ্ত। কিন্তু ‘দি ফ্যামিলি ম্যান 2′ মুক্তি পাওয়ার পর বিতর্ক অনেকটাই কমে আসার উল্লেখ করে সামান্থা বলেছেন, ওয়েব সিরিজটি মুক্তির পর তা দেখে অনেকেই বুঝতে পেরেছেন, তাঁরা যতটা ভাবছিলেন, তা নয়। কিন্তু এখনও যাঁরা একই মত পোষণ করেন, তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন সামান্থা।

আরও পড়ুন:   ফুটে উঠল মানবিকতার ছবি, ডেলিভারি বয়’দের পেটপুরে খাওয়ালেন হোটেলের মালিক, ভাইরাল ভিডিও