মা-বাবার সাথে ঘরোয়াভাবে জন্মদিন পালন সন্দীপ্তার, শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা

51

সন্দীপ্তা সেন (Sandipta sen) এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন। কিন্তু জন্মদিনের সন্ধ্যায় তাঁকে পাওয়া গেল একদম অন্যরকম মুডে।

করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই পালন হয়েছে সন্দীপ্তার জন্মদিন। বাবা অসীম সেন (Ashim Sen) ও মা সুতপা সেন (Sutapa Sen)-এর সঙ্গে চকলেট ফ্লেভারের বার্থডে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন সন্দীপ্তা। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের স্ট্রাইপড স্লিভলেস ড্রেস, হাতে স্মার্ট ওয়াচ , কানে বড় ইয়ারিং। একটি বড় ফুলের বোকে দিয়ে বার্থডে কেকের সামনে ডেকোরেশন করা হয়েছিল। ইন্সটাগ্রামে নিজের জন্মদিনের ছবি শেয়ার করে অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন সন্দীপ্তা। অপরদিকে তাঁর কমেন্ট বক্স উপচে পড়েছে শুভেচ্ছাবার্তায়।

এই মুহূর্তে দর্শকরা মহালয়ার অনুষ্ঠানে সন্দীপ্তাকে মা দুর্গার রূপে দেখার জন্য অপেক্ষা করছেন। তবে কোনো চ্যানেল কর্তৃপক্ষ এখনও সন্দীপ্তার নাম ঘোষণা করেননি। সন্দীপ্তা নিজেও এই ব‍্যাপারে মুখ খোলেননি।

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

আরও পড়ুন:   বয়স ৪০ পেরোলেও এখনো চিরযৌবন টোটা রায়চৌধুরী, একাধিক বিয়ের প্রস্তাব পাচ্ছেন অভিনেতা