Homeবিনোদনজন্মাষ্টমী স্পেশাল ‘রাধিকা’ সাজে তাক লাগালেন পর্দার সারদামণি, দেখুন ভিডিও

জন্মাষ্টমী স্পেশাল ‘রাধিকা’ সাজে তাক লাগালেন পর্দার সারদামণি, দেখুন ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ২০০৮ সালে ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০২০ সালে ধারাবাহিক থেকে ব্রেক নিয়ে করোনা পরিস্থিতি সামাল দিয়ে ‘করুণাময়ী রাণী রাসমণি’ উত্তরপর্বে মা সারদা হয়ে ফিরেছেন সন্দীপ্তা সেন।

রানীমার ‘ছোট ঠাকুর’ গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনিই এবার ফুটে উঠবে এই ধারাবাহিকে। সঙ্গে সারদামণির সঙ্গে হবে ‘বহু প্রতীক্ষিত মিলন’। মা সারদার ভূমিকায় অভিনয় করতে গিয়ে সন্দীপ্তা এক আলাদা অনুভূতি অনুভব করছেন। ইতিমধ্যে সারদামণির চরিত্রে তাকে দেখতে পেয়ে মা কাকিমারাও বেশ খুশি। অভিনেত্রীর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করেন।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী একজন দক্ষ নৃত্যশিল্পী। নিজের নাচ দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। গতকাল ছিল জন্মাষ্টমী। এই দিন রাধিকার সাজে সেজে তাক লাগালেন সন্দীপ্তা। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। এদিন সন্দীপ্তার পরনে ছিল সাদা গোলাপি শাড়ি সাথে মানানসই ফুলের গহনা আর খোলা চুল আর মাথায় লাল টিপ সাথে মুখে লাস্যময়ী হাসি। ফুলের দোলনায় দোল খাচ্ছিলেন কৃষ্ণের ‘রাধিকে’। ব্যকগ্রাউন্ডে বাজছে মৃদুমন্দ মিউজিক। অভিনেত্রীর এই হাসি আর চোখের এক্সপ্রেশন দেখে অনেকে ঘায়েল। অনেকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

উল্লেখ্য, ধারাবাহিকের পাশাপাশি এখন ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন সন্দীপ্তা। ‘আস্তে লেডিস’ নামক একটি সিরিজে দেখা গিয়েছিল তাকে। এরপর অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় হইচই ওয়েব প্ল্যাটফর্মে সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’-এ প্রথম খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। তাঁর চরিত্রের নাম ডা: নিমা প্রধান। এই সিরিজে অভিনেত্রীর অভিনয়ের বেশ প্রশংসা করেছেন দর্শক।

MOST POPULAR ARTICLES