Sandipta Sen: নতুন লুকে ‘মা সারদা’, দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সন্দীপ্তা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

14

2008 সালের “দুর্গা” ধারাবাহিকের মাধ্যমে পা রেখেছিলেন অভিনয় জগতে। এরপর অনুরাগীদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিরিয়াল। বর্তমানে 2021 এ দাঁড়িয়ে বিখ্যাত ধারাবাহিক রানী রাসমণির সারদা দেবীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। তবে এই অভিনেত্রী শুধুমাত্র ধারাবাহিকেই থেমে থাকেননি রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দা ও অটিটিতে। হ্যাঁ এখানে আমরা কথা বলছি অভিনেত্রীর সন্দীপ্তা সেনকে নিয়ে।

আরও পড়ুন:   অসাধারণ বেলি ড্যান্স করে নেট দুনিয়ায় আগুন ধরালো সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ তিনি। ইনস্টাগ্রামে ফলোয়ারদের জন্য তিনি মাঝেমধ্যেই নানারকম ডান্সিং রিলস ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। বরাবরই বেশ ছিমছাম এবং সাধারন সাজে তাকে দেখা গেলেও এবার তিনি ধরা দিলেন একদম অন্যরকম ফিউশন লুকে। তবে শুধু ধরা দিয়েই থেমে থাকেননি রীতিমতো জনপ্রিয় হিন্দি গান “দিবানা হে দেখো” গানটিতে নাচ করেছেন তিনি।

আরও পড়ুন:   বাসি ভাত খেয়ে কাটছে দিন, রাগে ভগবানকে গালিগালাজ করছে রানু মণ্ডল, ভাইরাল ভিডিও

দূর্গা পূজার আগে শারদ সুন্দরীর এমন সাজগোজ দেখে বেশ অবাক হয়েছেন নেটিজেনরা। এদিন অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের লিলেনের জামদানি সাথে ব্লাউজের বদলে তিনি পড়েছিলেন ছোট টি-শার্ট এবং মাথায় খোলা চুলে তাকে দেখতে লাগছিল একদম অন্যরকম। এই অন্যরকম লুকে রিল ভিডিও বানিয়ে তিনি বেশ ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও আপলোড হতে না হতেই হুহু করে ঝড়ের বেগে ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়াতে।

বর্তমানে চওড়া হাসি, টানা টানা চোখ ও মিষ্টি স্বভাবের এই অভিনেত্রীকে সারাদা দেবি রুপে রানী রাসমণিতে বেশ পছন্দ করছেন মা কাকিমারা। তার অভিনয় এবং জনপ্রিয়তা সিরিয়ালের টিআরপি বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে একথা না বলে পারা যায়না!