Manike Mage Hithe: সমুদ্রের ধারে ‘মানিকে মাগে হিথে’ গানে দুর্দান্ত নাচলেন স্যান্ডি সহা, ইউটিউবারকে ‘মিমি চক্রবর্তী’ তকমা দিলেন নেটবাসীরা

13177

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার ( sandy Saha) ভিডিও মানেই নতুন মজা। মাঝে মাঝেই নিজেকে মেয়ে হিসেবে তুলে ধরতে বেশি স্বচ্ছন্দ বোধ করেন স্যান্ডি। এবার মানিকে মাঙ্গে হিতে ( Manike mange hite) গানে নেচে নেটিজেন দের ফের অবাক করে দিয়েছেন। তার সঙ্গে কপালে জুটেছে মিমি চক্রবর্তী( mimi chakrabarty) সেকেন্ড ভার্সনের তকমাও।

জনপ্রিয় সিংহলী গায়িকা ইয়োহানির(Eyohani)মানিকে মাঙ্গে হিতে গানের মাদকতা ছড়িয়ে পড়েছে বিভিন্ন স্থানে। গানটিকে গীটারে তোলা,গানের বাংলা তরজমা বার করা এসব তো আছেই। এবার সিংহলী গানে নেচে উঠলেন স্যান্ডি সাহা। তার পরনে কালো গাউন। তার চুল একঢাল। সমুদ্রের বিচের উপর উদ্দাম নেচে চলেছেন স্যান্ডি। যা দেখে স্যান্ডিকে মনে হয়েছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর মতোই। যা দেখে নেটিজেনরা এক কথায় বলছেন, মিমি চক্রবর্তী সেকেন্ড ভার্সন।

আরও পড়ুন:   প্রিয় ভাইয়ের স্মরণে অসহায় মানুষদের খাওয়ানোর ব্যবস্থা করলেন সুশান্তের দিদি, পোস্ট করলেন ইনস্টাগ্রামে

বারবার অদ্ভুত সব কাণ্ড কারখানা ঘটিয়ে সকলকে চমকে দেন স্যান্ডি। এবারেও তার ব্যতিক্রম হলো না। স্যান্ডো গেঞ্জী আর গামছা পড়ে থাকতেই দেখা যায় তাকে। মাঝে মধ্যে ঝাক্কাস পোশাক আর বিচিত্র মেক আপ নিয়ে ট্রোলড হয়ে থাকেন স্যান্ডি। তবে এবার সমালোচনার বদলে প্রশংসা করেছেন অনেকেই। কারণ স্যান্ডি কে মনে হচ্ছে মিমি চক্রবর্তীর বোন। মিমির মত ভঙ্গিতে সেই কায়দায় নেচেছেন সৈকতের ধারে। কয়েকদিন আগেই মা উড়ালপুলের উপর নাইটি পরে নাচ করে পুলিশি জেরার মুখে পড়েছিলেন স্যান্ডি সাহা।

আরও পড়ুন:   বলিউডের মেয়েরা সবাই ড্রাগখোর আর ছেলেরা ধোয়া তুলসী পাতা! মাদকচক্র বিতর্কে কটাক্ষ মিমির

তবে এবারে স্যান্ডির অনুরাগীরা ছাড়াও বহু মানুষ তার নাচের তারিফ করেছেন। স্যান্ডি যে কেবল মানুষকে এন্টারটেইন করার জন্য এইসব ভিডিও তৈরি করেন তা নয়,নিজের প্রতিভা বিকশিত করতেও এমন নানান ভিডিওর সাহায্য নেন স্যান্ডি।