‘ইউভানের থেকেও বেশি জনপ্রিয় হবে নুসরতের সদ্যোজাত শিশু’-জানালেন স্যান্ডি সাহা

36

বৃহস্পতিবার পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। একদিকে যেমন কু মন্তব্য তেমনি উড়ে এসেছে শুভেচ্ছা আর অভিনন্দন। নিজের সন্তানের বাবার পরিচয় সামনে আনেননি নুসরত তাই আরো বেশি করে সমালোচনার মুখে পড়েছেন তিনি। জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার মনে ভালমন্দ মিলিয়ে একটা প্রতিক্রিয়া হয়েছে। তিনি জানিয়েছেন একদিকে যেমন খুশি তেমন দুঃখিত।

আরও পড়ুন:   সিঙ্গারা বিক্রি করে সংসার চালাতেন বাবা, সিনেমার গল্পকেও হার মানাবে নেহার জীবন কাহিনী

স্যান্ডির মতে নুসরতের সন্তানের পিতা যশ। তার মতে যেভাবে নুসরতকে আগলে রেখেছেন যশ তাতে তিনি একশো শতাংশ নিশ্চিত যে নুসরতের সন্তান পিতৃ পরিচয়হীন নয়। একজন বন্ধু, কাছের মানুষ হিসেবে প্রথম দিন থেকে হাসপাতাল পর্যন্ত যশ তার বান্ধবীর পাশে ছিলেন।

আরও পড়ুন:   মারনরোগকে হারিয়ে ফের পর্দায় ফিরলেন 'মিঠাই'-এর তোর্সা, অপেক্ষার প্রহর গুনছে ভক্তরা

এদিন সকালে একটি ছবি পোস্ট করে যশ লিখেছেন নিজের উপর ভরসা রাখো। সেখানেই স্যান্ডি কমেন্ট করেছেন ” আমি আজ মাসী হলাম”। একটি সংবাদ মাধ্যমে স্যান্ডি জানিয়েছিলেন যশ কে তিনি ভালোবাসেন। সেই হিসেবে তিনি বাচ্চার সৎ মা। স্যান্ডি আশাবাদী রাজ শুভশ্রীর ছেলে যুভানের থেকেও বেশি জনপ্রি়য়তা পাবে নুসরতের সন্তান।

মাসী হিসেবে যে নুসরতের সন্তানের প্রতি পক্ষপাতদুষ্ট সেটাও জানালেন স্যান্ডি। তবে তার যশ বাবা হওয়াতে অখুশি হয়েছেন তাই অন্যদিকে তিনি সৎ মা।