Viral Video: ‘টিপ টিপ বর্ষা পানি’, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী সঞ্জনা, রইল ভিডিও

2974

টিপ টিপ বর্ষা পানি গানের সুরে নাচলেন সঞ্জনা। অসাধারণ তার নাচের ভিডিও দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ঘরের মধ্যে একেবারে হলুদ শাড়ি পরে সিনেমাটির রবীনা ট্যান্ডন যেরকম ভাবে সেজেছিলেন ঠিক সেইভাবে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। মিডিয়ার মাধ্যমে এই ভাবেই বাড়িতে থেকে সমস্ত কিছু নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

করনা ভাইরাসের আবহে প্রত্যকেই ঘরে ঘর বন্দী জীবন কাটিয়েছেন। কিন্তু এই গৃহবন্দি জীবন কাটাতে গিয়ে মানুষ এমন কিছু কিছু কাজ করে মাঝেমধ্যে মানুষকে খুব আনন্দ দেয় আর এই আনন্দদায়ক ভিডিওগুলি মানুষকে বাঁচার জন্য একটুখানি অক্সিজেন দেয়। বর্তমান পরিস্থিতিতে যেখানে প্রত্যেকে মনমরা হয়ে গৃহবন্দি অবস্থায় বসে আছে সেখানে মানুষের এমন প্রতিভা প্রকাশ এর একটা বেশ ভালো প্লাটফর্ম সত্যিই খুঁজে পাওয়া দুর্লভ তবে বর্তমানে প্রত্যেকের হাতে মুঠো ফোন থাকার ফলে এই সমস্ত প্রতিভারা হুহু করে প্রত্যেকের ঘরে প্রবেশ করে ফেলেছে।

আরও পড়ুন:   ময়লা পোশাকে ব্যাঙ্গালোরের রাস্তায় গড়াগড়িয়ে ইংরেজি বলছে এক মহিলা কাগজ কুড়ানী, রইলো ভিডিও

হলুদ রঙের শিফন শাড়ি পরে মোহময় ভাবে, ধরা দিয়েছেন এই যুবতী ঘরের মধ্যে অসাধারণ অঙ্গভঙ্গিতে বলিউড এই অসাধারণ সং এর সঙ্গে নাচলেন তিনি। তার অসাধারন নাচের ভিডিও পরশমনি রীতিমত ঝড় তুলেছে তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। নাচকে প্রায় ৩৭ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। কখনো মানুষের গান, কখনো আবৃত্তি, কখনো বা ঘরবন্দি অবস্থাতেই ছাদ, বারান্দায়, উঠোনে পরিবেশন করা নাচ এই সমস্ত কিছুই ভাইরাল হতে এখন আর খুব বেশি সময় লাগে না। আগে এই সমস্ত কিছু অডিশন দিতে নির্ভর করতে হতো টেলিভিশন রেডিও রুপোর লম্বা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হতো, কিন্তু এখন হাতে একটা ফোন থাকলে এইসব জিনিস খুব সহজ হয়ে গেছে।