Homeবিনোদননাক কেটে মা-বাবার কাছে ক্ষমা চাইলেন সারা আলি খান, দেখুন ভিডিও

নাক কেটে মা-বাবার কাছে ক্ষমা চাইলেন সারা আলি খান, দেখুন ভিডিও

অভিনেত্রী সারা আলি খান (sara ali khan) ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। পরিবার ও বন্ধুদের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন তিনি। ঈদের দিনে তিন ভাই ইব্রাহিম (ibrahim), তৈমুর (Taimur) ও জেহ (zeh) এবং বাবা সইফ আলি খান (saif Ali khan)-এর সঙ্গে ছবি তুলে শেয়ার করে নেটিজেনদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন সারা। কিন্তু এবার নিজের নাক কেটে ফেললেন তিনি।

সম্প্রতি সারা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে সারার নাকে একটি মোটা ব্যান্ডেজ দেখা যাচ্ছে। সারা ক্যামেরার সামনে ব্যান্ডেজ খুলে ফেলতেই তাঁর নাক দিয়ে রক্তের ধারা বইতে থাকে। নেটিজেনরা সারার ক্ষতের কারণ জিজ্ঞাসা করলেও মুখ খোলেননি তিনি। ভিডিওটি শেয়ার করে সারা মা-বাবার কাছে ক্ষমা চেয়ে বলেছেন, তিনি নিজের নাক কেটে ফেলেছেন। সারার এই ভিডিওটি ‘নক নক’ ভিডিও নামে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিং (amrita singh)-এর মেয়ে সারা মা-বাবার বিবাহ বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকেন। একাধিক সাক্ষাৎকারে নিজের মায়ের লড়াইয়ের কথা শেয়ার করেছেন সারা। সারা ও ইব্রাহিমকে একাই বড় করে তুলেছেন অমৃতা।

‘কেদারনাথ’ ফিল্মের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) । সারা অভিনীত ফিল্ম ‘আতরঙ্গী’ আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।

MOST POPULAR ARTICLES