বিনোদন

‘সারেগামাপায়’ কে গোল্ডেন গিটার পাবে, কে জিতবে সব পূর্বনির্ধারিত, অভিযোগ দুই সঙ্গীতশিল্পীর

দীর্ঘ লকডাউন এর কারণে বন্ধ ছিল সমস্ত সিরিয়াল এবং সিনেমার শুটিং।ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবার পর গত ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে জি বাংলার পর্দায় খ্যাতনামা রিয়ালিটি শো সারেগামাপা। সম্প্রতি এই প্রতিযোগিতায় শিল্পীদের ডেকে এনে প্রহসনের অভিযোগ জানালেন এক দম্পতি।

এই দম্পতি যুগলের নাম শ্রী রাধা গুপ্ত মল্লিক এবং অভিক মল্লিক। তারা বিখ্যাত গায়িকা সুচিত্রা মিত্রের শিষ্য ও শিষ্যা। এছাড়াও তারা প্রমিতা মল্লিকের ছাত্র-ছাত্রী। সম্প্রতি তারা ফেসবুক পেজে লাইভে এসে সাধারণ জনগণের উদ্দেশ্যে জানালেন যে, জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো সারেগামাপা তে কিভাবে প্রতিযোগীদের সাথে পার্শিয়ালিটি করা হয়। তারা আবারও প্রমাণ করে দিলেন যে, আমরা টিভির পর্দায় যাদের যেমন দেখি আদতে তারা একেবারেই তা নয়। শ্রীরাধা এবং অভিক জি বাংলার অন্যতম রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে রবীন্দ্র সংগীত গান গাওয়ার জেরে সারেগামাপা রিয়ালিটি শোয়ের অথরিটির তরফ থেকে অতিথি হিসেবে গান গাওয়া র নিমন্ত্রণ পেয়েছিলেন।

এরপর সারেগামাপা এর কর্তৃপক্ষ তরফ থেকে দ্বৈতকণ্ঠে তাদের বারবার গান গাওয়ার অনুরোধ করা হয়। অবশেষে তারা প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে রাজি হয়েছিলেন। শো শুরু র বেশ কিছুদিন আগে থেকেই গ্রুমিং থেকে শুরু করে তাদের একটি স্বরলিপি মেনে রবীন্দ্র সংগীত প্রশিক্ষণ করানো হয়। কিন্তু হঠাৎ করে অনুষ্ঠান এর কিছুদিন আগে তাদের কে না জানিয়ে কতৃপক্ষ গান পাল্টে দেয়।

অবশেষে উপায় না পেয়ে মঞ্চে “ভেঙ্গে মোর ঘরের চাবি”, এই রবীন্দ্রসঙ্গীতই গাইলেন তারা। কিন্তু বিচার মন্ডলী তাদের গান শুনে একেবারেই খুশি হননি। বিচার মন্ডলী এর মতে, তাদের সুর তাল একেবারেই ঠিক ছিল না। অবশেষে শো থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাদের।

এই দুই শিল্পী তাদের ফেসবুক লাইভ ভিডিওতে আরও জানিয়েছেন যে, লকডাউন এরমধ্যে একাকি গান তারা খালি গলায় গিয়ে প্রায় ৯১ হাজার দর্শকের থেকে প্রশংসা পেয়েছিলেন।ঠিক একইভাবে সারেগামাপাতে সম্প্রচারের ঠিক পরের দিন তাদের প্রশংসিত করেছিল সোশ্যাল মিডিয়ার ইউজাররা।

এই দম্পতি আরো দাবি করেন যে,এই রিয়েলিটি শোতে কারা থাকবেন আর কারা থাকবেন না তা সবই পূর্বপরিকল্পিত হয়। গোল্ডেন গিটার পাওয়ার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। বিচারক এবং জি বাংলার অথরিটির উদ্দেশ্যে এই দম্পতি জানিয়েছেন,দয়া করে এই রকম নাটকীয় রূপ নিয়ে স্ক্রিপ্ট লিখে সঙ্গীতশিল্পীদের ডেকে অপমান করবেন না।

Related Articles

Back to top button