Tip Tip Barsha Pani: পরনে টুকটুকে হলুদ শাড়ি ও সাদা ব্লাউজে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

6894

বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি এমন সময় মন কি চাইবে, অবসর থাকলে অবশ্যই বৃষ্টির রিমঝিম তালে নিজেরও নেচে ওঠার মন করবে বৈকি বা আনমনে বর্ষার গান আউড়াবেন। মোটকথা বৃষ্টি হলেই সেই ঠান্ডা শীতল আবহাওয়ায় নিজেকে মেলে ধরার কথা অনেকেই ভাবেন। বৃষ্টির সৌন্দর্যে মুগ্ধ হয়ে তা গায়ে মাখতে মন চাই। মনেহয় মনে সব গুমোট মেঘ একনিমেষে ধুয়ে গেছে।

আরও পড়ুন:   মান অভিমান ভুলে অনেকটা কাছাকাছি গুনগুন-সৌজন্য, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

এবার বৃষ্টির মধ্যে এক যুবতীর নেচে ওঠার ভিডিওই ভাইরাল হয়েছে। বৃষ্টি রিমঝিম ও নাচের ছন্দ যেন মিলে মিশে একাকার হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে দেশ বিদেশের আনাচে কানাচে ঘটে যাওয়া নানান ঘটনা গোটা বিশ্বের কাছে কয়েক মুহুর্তে চলে আসে। আর তাইতো নিজের প্রতিভা প্রদর্শনের জন্য নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম একটি অন্যতম জায়গা হয়ে উঠেছে।

আরও পড়ুন:   স্বামীর সঙ্গে হানিমুনে ব্যস্ত নেহা কক্কর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বৃষ্টি ভেজা অবস্থায় এক যুবতী টিপ টিপ বর্ষা পানি গান এর তালে বাড়ির ছাদের দাড়িয়ে অসম্ভব সুন্দর ভঙ্গিমায় নেচে চলেছেন। নাচের সাথে তার আবেদনময় চাহনি ও এক্সপ্রেশন মুগ্ধ করেছে সকলকে। বৃষ্টির মধ্যে তিনি যেভাবে নাচ করেছেন তাতে বোঝাই যাচ্ছে তিনি বৃষ্টির সঙ্গ দারুন ভাবে উপভোগ করেছেন।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলেন মিঠাই-এর উচ্ছেবাবু আদৃত রায়

তার এই নাচের ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে‌। স্বাভাবিকভাবেই নেটিজেনরা এই ভিডিওটি ভীষণভাবে পছন্দ করেছেন। প্রতিমুহূর্তে বেড়ে চলেছে লাইক কমেন্ট ও শেয়ার সংখ্যা।