জয় বাংলা, খোলা মাঠে তুমুল নেচে ভাইরাল স্কুল ছাত্রীরা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

555

একজন ছাত্রের সামগ্রিক গুণাবলীর প্রকাশ ঘটে বিদ্যালয়ে (School)। পঠন-পাঠনের পাশাপাশি তাই সেখানে গান, নাচ, খেলাধুলা নানান রকম এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজের ক্ষেত্রেও উৎসাহদান করেন শিক্ষকরা (Teacher) আর এইসবকিছুর মধ্যে দিয়ে স্কুলের পরিবেশ আনন্দঘন হয়ে ওঠে। স্কুলের মধ্যেই ছাত্র ছাত্রীদের বিভিন্ন রকম নাচ, গান করার ভিডিও প্রায়‌ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন:   পারিবারে অশান্তি! সলমনের উপর প্রকাশ্যে হাত তুললেন অর্পিতার স্বামী আয়ূষ

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি স্কুলের মাঠে ডান্স পারফরম্যান্স করছে বেশ কিছু ছাত্রী। প্রত্যেকেই স্কুলের পোশাক পরে আছে। এটি বাংলাদেশের (Bangladesh) একটি স্কুল। তাই বাংলাদেশের‌ই একটি জনপ্রিয় গানে সুন্দরভাবে নাচ করতে দেখা যাচ্ছে তাদের। ওপার বাংলার ছাত্র-ছাত্রীদের নৃত্য দক্ষতা যেমন ফুটে উঠেছে এই ভিডিওতে, তেমনি পড়াশোনার পাশাপাশি এই সমস্ত জিনিস গুলো কতটা গুরুত্বপূর্ণ তাও বোঝা যাচ্ছে ‌‌‌।

আরও পড়ুন:   দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিও শুরুতেই চোখে পড়ছে যে একদল যুবক বাংলাদেশের পতাকা নিয়ে মাঠে প্রবেশ করছে। এই পতাকা দেখেই বোঝা যায় যে এটি বাংলাদেশের কোন স্কুলের চিত্র। মাস্টার দিপু নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হয়েছে। যদিও ভিডিওটি এক বছরের পুরোনো। তবে এই করোনাকালে যখন স্কুল-কলেজ সব বন্ধ আছে তখন এই ভিডিও যেন স্কুলের সেই পুরনো প্রিয় পরিবেশ এক ঝটকায় আবার ফিরিয়ে দিলো ছাত্র-ছাত্রীদের। ভিডিওটি ইতিমধ্যে ১ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

আরও পড়ুন:   হট পোশাকে উপচে পড়ছে উষ্ণতা, বোল্ড অবতারে ভিডিওতে ধরা দিলেন মধুমিতা সরকার