দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী ঐশ্বর্য! প্রকাশ্যে এল রাই সুন্দরীর বেবি বাম্পের ছবি

32

কিছুদিন আগেই মা হয়েছিলেন বলি অভিনেত্রীরা। আজ থেকে প্রায় দেড় দশক আগে অভিনেতা অভিষেক রায় বচ্চন এর সাথে সাতপাকে বাঁধা পড়ে ছিলেন অভিনেত্রী। তারপর বিয়ের তিন বছরের মাথায় অভিনেত্রী জন্ম দেন মেয়ে আরাধ্যার। তবে সম্প্রতি শেয়ার করা এক ছবিতে ঐশ্বর্য রায়ের বেবি বাম্প স্পষ্ট। অনেক নেটিজেন এমনটাই মনে করছেন।

বলিউড এবং টলিউড জুড়ে একের পর এক সুখবর দিচ্ছেন অভিনেতা অভিনেত্রীরা। লকডাউন এরপর থেকেই মা বহু বলি এবং টলি অভিনেত্রীরা। মা হয়েছেন বলিউড নেত্রী করিনা কাপুর (Kareena Kapoor), অনুষ্কা শর্মা (Anushka Sharma), দিয়া মির্জা (Dia Mirza) এবং পাশাপাশি মা হয়েছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Mallick), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), পূজা ব্যানার্জি (Puja Banerjee), প্রিয়ম ব্যানার্জি (Priyam Banerjee), মধুবনী সরকার (Madhubani Sarkar) আরো অনেকে।

আরও পড়ুন:   অবশেষে নিজের দুর্বলতা নিয়ে মুখ খুললেন বাংলার 'দিদি নং 1' রচনা ব্যানার্জি

সম্প্রতি মেয়ে আরাধ্যাকে নিয়ে আর শরৎ কুমারের বাড়িতে হাজির হয়েছিলেন রাই বচ্চন দম্পতি। সেখানেই পরিবারের সবাই মিলে একটি ছবি তোলেন। সেখানে এক ফেমে দেখা যায় অভিষেক বচ্চন (Abhishek Bachhan), ঐশ্বরিয়া রায় বচ্চন (Aishwarya Rai Bachchan), মেয়ে আরাধ্যা এবং শরৎকুমার মেয়ে ভারালক্ষী কে।

আরও পড়ুন:   সমুদ্র সৈকতে জমে উঠেছে রসায়ন! সমুদ্রের বুকে ক্রুশল, শর্ট ড্রেস পরে অদ্রিজা

তিনি এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, “গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন।
ওঁরা এত জনপ্রিয় তারকা হওয়ার পরও খুবই মাটির কাছের মানুষ। একটা দুর্দান্ত সময় উপভোগ করলাম ওদের সঙ্গে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তিনি যেন তাঁর সমস্ত আশির্বাদ ওদের পরিবারকে দেন।”