প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের গোপন ভিডিও, দেখেনিন কি করছে দু’জনে

গত ১৪ ই জুন আত্মহত্যা করেন বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর তাঁর মত্যুর পর থেকেই একটা নাম ঘোরপাক খাচ্ছে গোটাদেশে। সেই নাম হল রিয়া চক্রবর্তী! সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক কেমন ছিল, রিয়ার সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক কেমন ছিল, রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের সম্পর্ক কেমন ছিল, একের পর এক চাঞ্চল্যকর ফাঁস হয়েছে। এদিকে সুশান্তের মৃত্যুর পর রোষের মুখে পড়েন বলিউডের বর্ষীয়ান পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। রিয়ার প্রসঙ্গে তিনি বলেন, তার আর রিয়ার মধ্যে গুরু শীষ্যের সম্পর্ক। এর থেকে বেশি কিছু নয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন। এছাড়াও জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার জন্য রিয়া চক্রবর্তীকে পরামর্শ দেন মহেশ ভাট। মহেশ ভাটের ঘনিষ্ঠ সহযোগী সুহিত্রা দাসের একটি পোস্ট ঘিরেও তুমুল জলঘোলা হয়।

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর কারন নিয়ে এখনও কোনো উত্তর পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ, বিহার পুলিশ, সিবিআইয়ের তদন্ত সবকিছু লাগিয়েও এখনো পর্যন্ত ধোঁয়াশা রয়েছে সুশান্তের মৃত্যু নিয়ে। আর এর মধ্যেই মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর একটি ভিডিও ভাইরাল হল।

View this post on Instagram

What are you're views on this?

A post shared by Bollywood 1M💙 (@lnbollywood) on Aug 13, 2020 at 5:18am PDT

রিয়ার সিনেমা ‘জেলেবি’র প্রমোশনের একটি ভিডিও সামনে আসে। যেখানে রিয়া ও মহেশ ভাটকে খুব কাছাকাছি দেখা যায়। এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা নানান মন্তব্য করেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় তার ও মহেশ ভাটের এই ভিডিও।