বিনোদন

নতুন বছরে বাজিমাত করলো খুকুমণি হোম ডেলিভারি, আবারও সেরার সেরা মিঠাই,

নতুন বছরের প্রথম টিআরপি তালিকা অবশেষে প্রকাশ হয়েছে। অন্যান্য স্থানগুলিতে রদবদল ঘটলেও যথারীতি প্রথম স্থানের অধিকারী একই রয়ে গেছে। টানা ৪০ সপ্তাহ ধরে প্রথম স্থান দখল করে রেখেছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক।

২০২২ সালের শুরুটাও ‘মিঠাই’ ভালোভাবেই করেছে। ছোটপর্দার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক কোনটি সেটা এখন খুব স্পষ্টভাবেই জানে সকলে। ১১.০ পয়েন্ট নিয়ে প্রথম হয়েছে ‘মিঠাই’। দ্বিতীয় স্থানে ১০.২ পয়েন্ট নিয়ে রয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। কেন্দ্রীয় চরিত্র বিহান ও খুকুর বিয়ের চমক‌ই এই স্থানপ্রাপ্তির পেছনে রয়েছে। অন্যদিকে বিয়েকেন্দ্রিক চিত্রনাট্যের উপর ভর করেই তৃতীয় ও চতুর্থ স্থান দখল করেছে ‘উমা’ ও ‘খেলাঘর’।

আরও পড়ুন:   Mithai: মিঠাইকে ভুলে খোলা আকাশের নিচে অসাধারন নাচ তোর্সা ও ঠাম্মির, দেখুন ভিডিও

‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘গাঁটছড়া’, ‘খেলাঘর’- এর রেটিংয়ের জেরে দীর্ঘ সময় পরে স্টার জলসা টিআরপি তালিকায় নিজের আধিপত্য বিস্তারে আবার সক্ষম হয়েছে। এই সপ্তাহের টিআরপি তালিকার প্রথম পাঁচের প্রথম তিনটি ধারাবাহিক‌ই স্টার জলসার। অপরদিকে, জি বাংলার নতুন বছরের সূচনা তুলনামূলকভাবে খারাপ হয়েছে এই সপ্তাহে। বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা ‘যমুনা ঢাকি’ ও ‘অপরাজিতা অপু’ পিছিয়ে চলে গিয়েছে ষষ্ঠ ও সপ্তম স্থানে।

আরও পড়ুন:   রেখাকে নিজের বাড়িতে আমন্ত্রন জানিয়ে অমিতাভকে ছেড়ে দেওয়ার হুমকি দেয় জয়া বচ্চন

একনজরে দেখে নিন বছরের প্রথম টিআরপি তালিকা:
১. মিঠাই- ১১.০- প্রথম
২. খুকুমণি হোম ডেলিভারি- ১০.২- দ্বিতীয়
৩. উমা- ৯.৩- তৃতীয়
৪. খেলাঘর- ৮.৯- চতুর্থ
৫. গাঁটছড়া- ৮.৪- পঞ্চম
৬. যমুনা ঢাকি- ৮.২- ষষ্ঠ
৭. মন ফাগুন- ৮.১- সপ্তম
অপরাজিতা অপু- ৮.১- সপ্তম
৮. সর্বজয়া- ৭.৮- অষ্টম
৯. ধুলোকণা- ৭.৭- নবম
১০. আয় তবে সহচরী- ৭.৬- দশম

আরও পড়ুন:   মনে পড়ে সেই ছোট্ট ‘ভুতু’র কথা? দেখুন আজ অর্শিয়া কত বড়ো হয়ে গেছে

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম দশে না আসতে পারার জন্য তার সম্প্রচারিত হওয়ার সময় সন্ধেবেলা অর্থাৎ প্রাইম টাইম পরিবর্তন করে দেওয়া হয়েছে দুপুর ২:৩০টায়। ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ চরিত্র পটকার অসুস্থতার টুইস্টেও পরিবর্তন হয়নি টিআরপি তালিকার প্রথম দশে এবার‌ও স্থান পায়নি ‘খড়কুটো’।

Related Articles

Back to top button