ফের বাংলার সেরা ‘মিঠাই’, দেবশ্রী ম্যাজিকে ‘খড়কুটো’-কে পিছনে ফেলে এগিয়ে এল ‘সর্বজয়া’

14

জি বাংলা ও স্টার জলসার মত চ্যানেল গুলির মধ্যে টেলিভিশন রেটিং পয়েন্ট – এ হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রতি সপ্তাহে। প্রতিটা চ্যানেলের ধারাবাহিকের টিআরপি এগিয়ে রাখে সেই চ্যানেলকে। কোন চ্যানেলের কোন ধারাবাহিক যদি পিছিয়ে যায় তাহলে তা সেই চ্যানেলের পক্ষে ক্ষতিকারক। দীর্ঘ কয়েক মাস ধরে টিআরপি লিস্টের এক নম্বরে থাকা মিঠাই কে টেক্কা দেওয়ার জন্য এসেছে সর্বজয়া।

এই সপ্তাহে ১১ পেয়ে প্রথম স্থান অধিকার করেছে মিঠাই। তবে গত সপ্তাহে মিঠাইয়ের টিআরপি ছিল ১১.৭। সুতরাং মিঠাই এর নম্বর কমেছে। দ্বিতীয় হয়েছে অপরাজিতা অপু। ৯.০ এ ধারাবাহিকে টিআরপি। ৮.৫ পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছে সর্বজয়া। চতুর্থ হয়েছে যমুনা ডাকি, পঞ্চম কৃষ্ণকলি, ষষ্ঠ খড়কুটো, সপ্তম করি খেলা, জোড়া অষ্টম হয়েছে ধূলোকণা, করুণাময়ী রানী রাসমণি এবং নবম হয়েছে শ্রীময়ী। এই ধারাবাহিক গুলির টিআরপি হল যথাক্রমে ৭.৯,৭.৮, ৭.৩,৭.২,৬.৭,৬.৫ এবং ৬.৪।

দীর্ঘ কয়েক মাসে এক নম্বর ধারাবাহিক হয়ে থাকা মিঠাই এর নম্বর কমেছে। অন্যদিকে প্রথম সপ্তাহতেই বাজিমাত করেছে দেবশ্রী অভিনীত সর্বজয়া। দীর্ঘ ১০ বছর অভিনয় থেকে দূরে থেকেও ছোটপর্দায় কামব্যাক করে একেবারে তৃতীয় স্থান অধিকার করেছেন দেবশ্রী। তবে অপরাজিত অপু ধারাবাহিকের কোন পরিবর্তনই হয়নি। আগের সপ্তাহের মতই একই স্থানে রয়েছে এই ধারাবাহিক। এরই সাথে আবার খরকুটো হারিয়েছে তার জায়গা। বেশ খানিকটা পিছিয়ে গেছে তার টিআরপি।

আজ বৃহস্পতিবার বেরোলো এই সপ্তাহের টিআরপি লিস্ট। স্টার জলসা, জি বাংলার মত চ্যানেলের টিআরপি লিস্টে দেখা গেল এক বিরাট ফারাক। যেখানে জি বাংলা পেয়েছে মোট ৬৬৯ সেখানেই আবার অন্যদিকে স্টার জলসা পেয়েছে মাত্র মোট ৬০৯। জি বাংলার ধারাবাহিক গুলির টিআরপি নম্বর তাকে এগিয়ে দিয়েছে দিয়েছে স্টার জলসার থেকে।

আরও পড়ুন:   বদলা নয়, পাল্টানোয় অধিক মজা পাওয়া যায়, অবশেষে মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন