রুপে লক্ষ্মী এবং গুনে সরস্বতী, অভিনেতা সোহমের স্ত্রীর সৌন্দর্যে হার মানবে বলিউড অভিনেত্রীরা, রইল ছবি

207

“মা একটু হরলিক্স দেবে চেটে চেটে খাবো” সেই ডায়ালগ এখনও লোকের মুখে মুখে ঘোরে। অভিনেতা সোহম যেন এখনও এই ডায়ালগের জন্যই বেশি পরিচিত। ১৯৮৮ র ‘ছোট বউ’ থেকে যেই পরিচিত সোহম পেয়েছিলেন সেই খ্যাতি গিয়ে ধরা দেয় সত্যজিৎ রায়ের ‘শাখা প্রশাখা’য়। একটু একটু করে বড় হয়ে ওঠা মাস্টার বিট্টু ‘প্রেম আমার’ এ এসে বাজিমাৎ করে। এছাড়াও ‘বোঝে না সে বোঝে না ‘,’অমানুষ ‘, ‘শুধু তোমারি জন্য’ সহ অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। বাংলার দর্শকদের মনে জায়গা করে নেন সহজে। যাইহোক আজ আমরা সোহম আর তাঁর রিয়েল লাইফের প্রেম নিয়ে আলোচনা করব।

আরও পড়ুন:   ছয় মাস পেরিয়ে গেলেও মেলেনি সুবিচার, সুশান্ত মামলা নিয়ে বোমা ফাটালেন জনপ্রিয় অভিনেতা

২০১২ সালে তনয়া পালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা সোহম চক্রবর্তী। ২০১৬ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান। ছেলের নাম রাখেন সাঁঝ চক্রবর্তী। আবার ২০১৮ সালের ৯ মার্চ দ্বিতীয়বার বাবা হন সোহম। অনেকের ধারণা এই বিয়ে হয় সম্বন্ধ করে, কিন্তু আদতে একেবারেই তা নয়। প্রায় ৬ বছর কোর্টশিপের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহম-তনয়া।

আরও পড়ুন:   ড্রাগ নেওয়ার কথা নিজের মুখে স্বীকার করেছেন কঙ্গনা, ভিডিও প্রকাশ পেতেই শোরগোল নেটদুনিয়ায়

এরই মাঝে সেলুলয়েডের হিরো নামেন রাজনৈতিক ময়দানে। বাঁকুড়ার বড়জোড়া বিধানসভা আসনে তৃণমূলের প্রার্থী হন তিনি। এই রাজনৈতিক মঞ্চে এসে বেশ কয়েকটা ছবি হাতছাড়া করেছিলেন অভিনেতা সোহম। বর্তমানে সোহম নিজে প্রযোজক হয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন। অনেকে মনে করেন, পছন্দ মতো সিনেমায় সুযোগ না পাওয়ার জন্যই তার এই উদ্যোগ। তবে এই বছর ২০২০ তে সোহম কে দুটি মুভিতে অভিনয় করতে দেখা যায় ‘হুল্লোড়’ ও ‘ধর্মযুদ্ধ’ তে।

আরও পড়ুন:   খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না, আফসোস শ্রাবন্তীর!

বর্তমানে দুই সন্তান ও স্ত্রী নিয়ে বেশ সুখেই আছেন অভিনেতা। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ইনি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেননি, বরং স্ত্রীর সঙ্গে জমিয়ে প্রেম করছেন অভিনেতা সোহম। নিজের ইন্সটাগ্রামে স্ত্রী ও ছেলেদের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন সোহম। এতেই বোঝা যায় তনয়াই তাঁর জীবনের বর্তমান আদর্শ।