বিনোদন

রুপে বলিউড নায়িকাদের হার মানাবে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, রইল ছবি

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) একসময় নিজের অভিনয় দক্ষতা দিয়ে হয়ে উঠেছিলেন বলিউডের ডিস্কো ড্যান্সার, আজও বলিউডে তার স্থান স্বমহিমায় একই জায়গায় রয়েছে। বড় বড় অভিনেতাদেরও মিঠুনের নামে বেশ গুণগান করতে শোনা যায়।

তবে নিজে একজন বড় মাপের অভিনেতা হলেও সেই ভাবে কোন উত্তরসূরী এখনও পাননি মিঠুন। ছেলে মহাক্ষয় চক্রবর্তী অভিনয় জগতে আসলেও তেমনভাবে সফলতা পাননি তিনি। তাই সরে গিয়েছেন অভিনয় জগৎ থেকে। তবে বর্তমানে বেশ ল্যাম লাইটে থাকতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অর্থাৎ মহাক্ষয়ের স্ত্রী মাদালসা শর্মাকে (Madalsa Sharma Chakraborty)।

মাদালসা বিখ্যাত পরিচালক সুভাষ শর্মার কন্যা। ২০১৮ সালে তার বিয়ে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর সাথে। বর্তমানে মাদালসা হামেশাই থাকেন লাইমলাইটে। মাঝেমধ্যেই বিভিন্ন ফটোশুটে দেখা যায় মিঠুন পুত্রবধূকে।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ মিঠুন পুত্রবধূ আর সেখানেই নিজের নানান অবতারের ছবি পোস্ট করে নেটিজেনদের অবাক করে দেন তিনি। কখনো বিকিনি পড়ে সমুদ্রের ধারে আবার কখনো বোল্ড অবতারে ফটোশুট করে সকলের নজর কেড়ে নেন মিঠুনের সুন্দরী বউমা।

ফটোশুটের পাশাপাশি অভিনয় জগতে নিজের দক্ষতা দেখিয়েছেন মাদালসা। ধারাবাহিক ‘অনুপমাতে ‘ কাভ্যা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। এখন মিঠুনের বৌমার বলিউডে সক্রিয়ভাবে কেবলমাত্র পা রাখার অপেক্ষা। তবে হট অবতারে ইতিমধ্যেই নেটিজেনদের মাথা ঘুরিয়ে দিয়েছেন এই সুন্দরী। মাদালসার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় যে তার ফ্যান ফলোইং দিন প্রতিদিন বেড়েই চলেছে। ইতিমধ্যেই জানা গিয়েছে তেলেগু ও তামিল ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখবেন মাদালসা শর্মা।

আরও পড়ুন:   সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, রিয়ার পর এবার গ্রেফতার হতে পারেন সুশান্তের দিদিও

Related Articles

Back to top button