বিনোদন

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ সৌন্দর্যে হার মানাবে বলিউড অভিনেত্রীদের , দেখুন ছবি

আশি-নব্বইয়ের দশকে বলি-টলি ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে রীতিমতন রাজ করতেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অভিনয়ের পাশাপাশি নাচেও সেরা তিনি, তাইতো বলিউডের “ডিস্কো ডান্সার” তিনি। যদিও আজ তিনি সিনিয়র অভিনেতা।

এককালে বাংলা থেকে হিন্দি সব সিনেমাজগতে নিজের রাজত্ব কায়েম করেছিলেন মিঠুন চক্রবর্তী। তবে বাস্তবে তিনি অভিনেত্রী যোগীতা বালিকে বিয়ে করেছেন। বর্তমানে তাঁর তিনটি ছেলে এবং একটি মেয়ে। সবাই এখন যে যার ক্যারিয়ারে প্রতিষ্ঠিত। তবে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে অর্থাৎ মহাক্ষয় অর্থাৎ মিমো চক্রবর্তীর অর্ধাঙ্গিনী মাদালসা শর্মা আজকে আমাদের আলোচ্য বিষয়।

আরও পড়ুন:   চার মাসের গর্ভবতী, তবুও আমির খানের সাথে শুটিং করতে দিল্লি উড়ে গেলেন করিনা কাপুর

২০১৮ সালের ১০শে জুলাই তারিখে তাঁদের বিয়ে হয়। জানেন কি মাদালসা রূপে লক্ষী গুনেও সরস্বতী। তাঁর চাবুক ফিগার এবং হটনেসের যাদুতে মুগ্ধ সোশ্যালবাসীরা। যদিও তিনি বলিউডের একজন টেলি অভিনেত্রী। ‘অন্নপূর্ণা’ নামের এক টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেন মাদালসা। যে ধারাবাহিকে তাঁর অভিনয় বেশ প্রশংসিত ছিল।

আরও পড়ুন:   বাবা হলেন মহাভারতের অর্জুন, শাহীর এবং রুচিকার কোল আলো করে এলো ফুটফুটে কন্যা সন্তান

পাশাপাশি তেলুগু, কন্নড়, তামিল এবং পাঞ্জাবি ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তিনি একজন অভিনেত্রীর পাশাপাশি মডেলও। তবে মিঠুন চক্রবর্তী বিনোদন জগত থেকে সরে গেলেও তাঁর যোগ্য উত্তরসরী হিসেবে হয়তো মাদালসাই রয়েছেন এখন।

আরও পড়ুন:   এক বছরও হয়নি ছোট ছেলে জেহ-র, বছরের শুরুতে আবার সুখবর দিলেন করিনা কাপুর খান

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মাঝেই তিনি নানানরকম সাহসী পোশাকে নিজেকে মুড়িয়ে বোল্ড অবতারে ধরা দেন। সেই প্রমাণ একাধিকবার মাদালসার ইনস্টাগ্রাম দেওয়ালে পাওয়া গিয়েছে। এখন মাদালসা যেন ইন্টারনেট দুনিয়ার সেনসেশন। ইতিমধ্যেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ারসের সংখ্যা ১ মিলিয়ন পার করেছে। তাঁর রূপের যাদুতে ভিরমি খায় সোশ্যাল হ্যান্ডেলে।

Related Articles

Back to top button